শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৩:৩২ অপরাহ্ন

খাগড়াছড়িতে ডাকাতি ও বুদ্ধিপ্রতিবন্ধী নারীকে গণধর্ষণের ঘটনায় গ্রেফতার -৭

মাসুদ রানা জয়, খাগড়াছড়ি: খাগড়াছড়ি সদরের বলপাইয়া আদাম এলাকার এক বাড়িতে ডাকাতির সময় বুদ্ধি প্রতিবন্ধী এক নারীকে গণধর্ষনের ঘটনায় চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে পুলিশের সাঁড়াশি অভিযানে ৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

তবে এখনো তাদের নাম, ঠিকানা ও বিস্তারিত পরিচয় প্রকাশ করা হয়নি। পুলিশ অগ্রগতি শতভাগের দ্বার প্রান্তে বলে দাবী করলেও তদন্তের স্বার্থে বিস্তারিত জানাতে অপারগতা প্রকাশ করেছে।

জানা যায়, গত বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) ভোর রাত ৩টার দিকে গোলাবাড়ি ইউনিয়ন পরিষদের সামনে বিন্দু লাল চাকমার বাড়ীতে ডাকাতির ঘটনা ঘটে। ৯সদস্যের প্রায় সম-বয়সী ডাকাত দলের সদস্যরা বুদ্ধি প্রতিবন্ধী নারী(২৬)কে একটি কক্ষে নিয়ে ওড়না দিয়ে বেঁধে রেখে উপর্যুপরি ধর্ষণ করে। প্রায় ২ঘন্টা তাণ্ডব চালিয়ে ডাকাত দল স্বর্ণালংকার, মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যায়।

ধর্ষিতা বুদ্ধি প্রতিবন্ধী নারী খাড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার ডাক্তারী পরীক্ষা করা হয়েছে বলে খাগড়াছড়ি সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার পূর্ণ জীবন চাকমা জানান।

খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: আব্দুর রশীদ জানান, আমরা চট্রগ্রামের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৭জনকে গ্রেফতার করেছি। শতভাগ অগ্রগতির পথে অভিযান অব্যহত রয়েছে। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar