শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০২:৪৪ অপরাহ্ন

ক্র্যাবের সভাপতি খায়ের, সম্পাদক দীপু

মাতৃভূমির খবর রির্পোট :  বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে দৈনিক ইত্তেফাকের সিটি এডিটর আবুল খায়ের সভাপতি ও বাংলা ট্রিবিউনের বিশেষ প্রতিনিধি দীপু সারোয়ার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। গতকাল শনিবার সকাল ১০টা থেকে শুরু হয়ে বিরতিহীনভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৫টা পর্যন্ত। ২৫৫ জন ভোটারের মধ্যে ২৪০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট বাতিল হয়েছে একটি।

সভাপতি আবুল খায়ের পেয়েছেন ১৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মর্তুজা হায়দার ৫৬ এবং মোয়াজ্জেম হোসেন নান্নু পেয়েছেন ৩২ ভোট। সাধারণ সম্পাদক দীপু সারওয়ার পেয়েছেন ১৬৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আসাদুজ্জামান বিকু পেয়েছেন ৭২ ভোট।
এ ছাড়াও সহ-সভাপতি (১টি) পদে মিজান মালিক (১৬১ ভোট), যুগ্ম সম্পাদক (১টি) পদে সিরাজুল ইসলাম (১২০ ভোট), সাংগঠনিক সম্পাদক (১টি) পদে মো. রাশেদ নিজাম (১৬৭ ভোট), আন্তর্জাতিক সম্পাদক (১টি) পদে শাহীন আলম (১৩৭ ভোট), কার্যনির্বহী সদস্য (৩টি) পদে মাসুদ আলম (১৭০ ভোট), শাহীন আব্দুল বারী (১৬৮ ভোট) ও সাইফ বাবলু (১০৮ ভোট) নির্বাচিত হয়েছেন।
ভোটগ্রহণ শেষে গতকাল শনিবার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার পারভেজ খান (ইন্ডিপেন্ডেন্ট টিভি)। এ সময় তার সঙ্গে ছিলেন নির্বাচন কমিশনার তৌহিদুর রহমান (সকালের খবর) এবং আতিকুর রহমান (বাংলাদেশের খবর)। নির্বাচিত কমিটি পরবর্তী এক বছরের জন্য ক্র্যাব পরিচালনার দায়িত্ব পালন করবেন। এর আগে শুক্রবার দিনব্যাপী সংগঠনটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar