বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৮:৫০ পূর্বাহ্ন

কোটচাঁদপুর উপজেলা চত্বরে বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন।

মো:শহীদুল কোটচাঁদপুর (ঝিনাইদহ)প্রতিনিধি : “বিজ্ঞান ও প্রযুক্তি অগ্রগতির মূল চালিকা শক্তি” এই প্রতিপ্রাদ্য নিয়ে কোটচাঁদপুর উপজেলা চত্বরে ৪০তম জাতীয় বিজ্ঞান প্রযুক্তি সপ্তাহ উদযাপন ও দুইদিন ব্যাপী বিজ্ঞান মেলার আয়োজন করেছে কোটচাঁদপুর উপজেলা প্রশাসন। কোটচাঁদপুর উপজেলা প্রশাসন জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ পালন করতে দুইদিন ব্যাপী বিজ্ঞান আয়োজন করেছে।

৪০তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উদযাপন উপলক্ষে কোটচাঁদপুর উপজেলায় ০২ দিন ব্যাপী বিজ্ঞান মেলার শুভ উদ্বোধন করেন ও উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সদস্য ও ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল। সভাপতিত্ব করেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নাজনীন সুলতানা।

কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নাজনীন সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে, বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রানালয়ের স্থায়ী কমিটির সদস্য ও ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল বলেন, প্রযুক্তি বিজ্ঞান উন্নয়নের রুপ নিয়ে ডিজিটাল দেশ গঠনের বিশেষ ভূমিকায় শীর্ষ উন্নয়নে এগিয়ে চলছে, চলবে। এছাড়াও বিশেষ অতিথি হিসবে উপস্থিত ছিলেন, কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সাধরণ সম্পাদক মোঃ শাহাজাহান আলী, কোটচাঁদপুর উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মুন্সি ফিরোজা বেগম, পৌর মেয়র মোঃ জাহিদুল ইসলাম,পৌর আওয়ামীলীগের আহবায়ক ফারজেল হোসেন মন্ডল, উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা রাশেদ আল মামুনসহ উপস্থিত ছিলেন কোটচাঁদপুর উপজেলার সকল বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar