শুক্রবার, ১৪ মে ২০২১, ০৮:০৪ পূর্বাহ্ন

কোটচাঁদপুরে মিনিস্টার শোরুম উদ্বোধন করলেন অফিসার ইনচার্জ মাহাবুবুল আলম

মোঃশহিদুল ইসলাম কোটচাঁদপুর (ঝিনাইদহ):  ঝিনাইদহের কোটচাঁদপুরে  মিনিস্টার ইলেকট্রনিক্সের শোরুম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১.৩০ মিনিটের সময় কোটচাঁদপুর বাজারের সিঙ্গাপুর  মার্কেটে ফিতা কেটে শোরুমের উদ্বোধন করা হয়।
উদ্বোধনের সময় প্রধান অতিথি হিসাবে উপস্তিত ছিলেন কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল আলম, বিশেষ অতিথি হিসাবে উপস্তিত ছিলেন কামাল হোসেন জে আর ইলেকট্রনিক্স ঝিনাইদহ, মহেশপুর ১২ নং আযমপুর ইউনিয়নের সভাপতি শাহাজান আলি, হুমায়ন কবির ভুইয়া রোটারিয়ান, বিশিষ্ট সমাজ সেবক, সভাপতি নাগরীক সমাজ, আব্দুল মালেক মাষ্টার। শোরুমের স্থানীয় বিনিয়োগকারী টিটো সহ স্থানীয় ব্যবসায়ী, গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনূষ্ঠানে কামাল হোসেন বলেন, মিনিস্টার ফ্রিজ দেশিয় পণ্য। দেশি পণ্য কিনে হোন ধন্য। এই ফ্রিজ শুধু দেখতেই নয়, মানেও ভালো। একমাত্র মিনিস্টার ফ্রিজ দিচ্ছে কম্প্রেশারের ১২ বছরের গ্যারান্টি।
অনুষ্ঠান শেষে একটি ফ্রীজ কিনলে একটি ফ্রীজ ফ্রী এমন অফার ছিল শোরুম উদ্ভোধনের আগের দিন পর্যস্ত এ অফারটি লুফে নেন অশোক কুমার। কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মাহবুবুল  আলম ও শোরুমের মালিক টিটো ফ্রীজটি অশোক কুমারের হাতে তুলে দেন। এ অনুষ্ঠানটি আয়োজন করেন টিটো ইলেকট্রনিক্স কোটচাঁদপুর বাজার।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar