শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৩৫ অপরাহ্ন

কোটচাঁদপুরে জমকালো আয়োজনে বাংলা নববর্ষ পালিত

মো:শহিদুল কোটচাঁদপুর(ঝিনাইদহ)প্রতিনিধি: কোটচাঁদপুর উপজেলা প্রশাসনকতৃক বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে র‍্যালীতে নেতৃত্ব প্রদান করেন কোটচাঁদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব নাজনীন সুলতানা ও কোটচাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ কাজী কামাল হোসেন কোটচাঁদপুর উপজেলা প্রশাসন কতৃক বাংলা নববর্ষ ১৪২৬ উদযাপন উপলক্ষে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৩ আসনের মাননীয় সংসদ সদস্য এ্যাডঃ শফিকুল আজম খাঁন চঞ্চল।

এ সময় আরো বিশেষ অতিথি হিসবে উপস্হিত ছিলেন কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি শরিফুন্নেছা মিকি,কোটচাঁদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী,পৌর আওয়ামীলীগের আহবায়ক অধ্যাপক ফারজেল হোসেন মন্ডল, যুগ্ম-আহবায়ক শহীদুজ্জামান সেলিম ও গোলাম সরোয়ার। পৌর মেয়র জাহিদুল ইসলাম,কোটচাঁদপুর রিপোর্টস ইউনিটের সভাপতি মামুনার রশীদ ও সাধারণ সম্পাদক আনোয়ার জাহিদ জামানসহ সহ বিভিন্ন শ্রেনি পেশিজীবী আর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী, শিক্ষকবৃন্দ,সামাজিক সাংস্কৃতিক ও রাজণৈতিক সহযোগী সংগনের নেতাকর্মী সহ সমর্থকদের আগমনে প্রানবন্ত মিলন মেলায় পরিনত হয়।

বাংলা নববর্ষ ১৪২৬ কে ঘিরে কোটচাঁদপুরে প্রতিটি জনপদে উৎসবের সৃষ্টি হয়। দিনটি যথাযথ আনন্দঘন ও মধুময় করতে উপজেলা প্রশাসন নানা কর্মসুচি হাতে নেয়। নানা রং এ ফেষ্টুন, ব্যানার, প্লেকার্ডে আর বাদ্যযন্ত্র ও গানবাজনায় মাতিয়ে ওঠে গোটা কোটচাঁদপুরের পরিবেশ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar