শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০২:২৮ অপরাহ্ন

কেস-কো অর্ডিনেশন কমিটির কার্যক্রমে বিশেষ অবদান রাখায় এস এম কাদেরী শাকিলকে সম্মাননা প্রদান

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া :  কেস-কো অর্ডিনেশন কমিটি কুষ্টিয়ার মাসিক সভায় বিশেষ অবদান রাখায় কুষ্টিয়া পৌর কমিউনিটি পুলিশিং ফোরামের সভাপতি ও কেস-কো অর্ডিনেশন কমিটির সদস্য এস এম কাদেরী শাকিলকে সম্মাননা স্মারক প্রদান করা হযেছে। মঙ্গলবার বিকেলে কুষ্টিয়া জেলা জজ মহদোয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক সভা অনুষ্ঠিত হয়।
 সভা শেষে এস এম কাদেরী শাকিলের হাতে সম্মাননা স্মারক তুলে দেন কেস-কো অর্ডিনেশন কমিটির সভাপতি বিজ্ঞ জেলা ও দায়রা জজ অরুপ কুমার গোস্বামী ও জেলা ম্যাজিষ্ট্রেট (জেলা প্রশাসক) মো: আসলাম হোসেন।
সভায় জানানো হয়, দীর্ঘদিন ধরে আদালতের পেন্ডিং মামলাসহ বিভিন্ন পুরাতন মামলার নিষ্পত্তির ক্ষেত্রে যথাযথ দায়িত্ব পালন করে আসছে কেস-কো অর্ডিনেশন কমিটি কুষ্টিয়ার সদস্যরা। এ ধারা অব্যাহত রাখার জন্য অনুরোধ জানান জেলা প্রশাসক মো: আসলাম হোসেন। সভায় কুষ্টিয়া বিজ্ঞ বিচারক নারী ও শিশু ট্রাইব্যুনাল, বিজ্ঞ চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট, অতিরিক্ত পুলিশ সুপার কেএম জহিরুল ইসলাম, কুষ্টিয়ার সিভিল সার্জন ডা: রওশনারা বেগম, ব্লাষ্টের সমন্বয়কারী এ্যাড. শংকর মজুমদার, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিচালক, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রোখসানা পারভীন, জেলা মহিলা বিষয়ক অফিসার হাসিনা বেগম, বিজিবি প্রতিনিধি, কেস-কো অর্ডিনেশন কমিটির প্যারা  লিগ্যাল অফিসার এ্যঅড. শ্রাবন্তী মুখার্জি, কোর্ট ইন্সপেক্টর, জেলা ও দায়রা জজ আদালত কুষ্টিয়ার প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কেস-কো অর্ডিনেশন কমিটির সদস্য সচিব ও জেলা কারাগারের জেল সুপার জাকের হোসেন।
নিউজটি শেয়ার করুন



সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar