রবিবার, ০৯ মে ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

কুুষ্টিয়া সদর হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া :  কুুষ্টিয়া সদর হরিনারায়ণপুর ইউনিয়নের জন-নন্দিত চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ মহিউদ্দিনের সার্বিক পরিচালনায় ও হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে শীতার্থ-দুস্থ ও দারিদ্র  মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার হরিনারায়ণপুর ইউনিয়ন পরিষদের সামনে শীতার্ত মানুষের হাতে কম্বল তুলে দেন, কুুষ্টিয়া সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল হক।
এসময়  উপস্থিত ছিলেন সদর উপজেলার মহিলা ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভিন রেখা,সাবেক সদর থানা যুবলীগের সভাপতি মোঃ একরামুল হক,  বি আর ডিবির চেয়ারম্যান সাইফুল ইসলাম তরুণ, হরিনারায়ণপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক তারুণ্যের প্রতীক মোঃ ফারুক হোসেন, হরিনারায়ণপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও রিপো সংস্থার চেয়ারম্যান ডাঃ নজরুল ইসলাম। এছাড়াও হরিনারায়ণপুর ইউনিয়ন যুবলীগের যুগ্ম-আহবায়ক মিন্টু বিশ্বাস, ১নং ওয়ার্ডেের মেম্বার মিলন মন্ডল, ২ নং ওয়ার্ডের মেম্বার আলফাজ উদ্দিন, ৪নং ওয়ার্ডের মেম্বার জাহিদুল ইসলাম ডাবলু , ৭নং ওয়ার্ডের মেম্বার শাহিন উদ্দিন, ৮ নং ওয়ার্ডের মেম্বার আশরাফুল ইসলাম প্রমুখ।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar