শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

কুুষ্টিয়া ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত 

ফাইল ছবি
মোহাম্মদ রফিক কুুষ্টিয়া :  আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগ বিএনপি বা কোনো দলের জন্য আতঙ্ক নয়।’  আজ মঙ্গলবার দুপুরে ভেড়ামারা কলেজ মাঠে উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ কচুর পাতার উপরে পানি নয়, যে ধাক্কা দিলে পড়ে যাবে। আমাদের শিকড় অনেক গভীরে।
তিনি বলেন, বাংলাদেশের জনগণ যতদিন আছে এই আওয়ামী লীগকে কেউ ক্ষমতচ্যুত করতে পারবে না। খালেদা জিয়াসহ বিএনপি নেতারা তাদের কৃতকর্মের জন্য জেল খাটছেন। ২১ আগস্টের গ্রেনেড হামলা, জ্বালাও পোড়াও রাজনীতি, দুর্নীতি ও অপ-রাজনীতির জন্য তারা এখন তাদের পাপের সাজা ভোগ করছেন। তারেক রহমানের হাওয়া ভবনে বসে চক্রান্ত করেছে। সে সময় তারেক জিয়ার পরিকল্পনায় কিবরিয়া, আহসান উল্লাহ মাস্টারসহ ২৬ হাজার আওয়ামী লীগ নেতাকে হত্যা করা হয়েছিল। ভেড়ামারা উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতিত্ব করেন, ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আখতারুজ্জামান মিঠু।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতীয় সংসদের হুইপ ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, মির্জা আজম এমপি, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি আ. ক. ম. সরওয়ার জাহান বাদশাহ্, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ।  উদ্বোধক ছিলেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খান।
অন্যান্য অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আসগর আলী, সহ-সভাপতি হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া শহর আওয়ামী লীগের সাধারন সম্পাদক আতাউর রহমান আতা। অনুষ্ঠান পরিচালনা করেন ভেড়ামারা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব শামিমুল ইসলাম ছানা। দেশের মানুষের কল্যাণ ও ভাগ্য পরিবর্তনে নিজের দৃঢ় অঙ্গীকার পুনর্ব্যক্ত করে মহাবুব উল আলম হানিফ আরও বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। জাতির পিতা এদেশ স্বাধীন করে গেছেন। এদেশ কখনও পিছিয়ে থাকতে পারে না। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, সেই গতিটা যেন অব্যাহত থাকে।
এছাড়াও জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar