রবিবার, ০৬ ডিসেম্বর ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন

কুসুমকলি’র ৬ষ্ঠতম শাখা উদ্বোধন

আখতারুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ :  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ধোবড়া বাজারে কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটির ৬ষ্ঠতম শাখা উদ্বোধন করা হয়েছে। জানা যায়, ২১ নভেম্বর বুধবার সকালে মটরসাইকেল শোভাযাত্রা শেষে ধোবড়া বাজারে জালাল উদ্দীন মার্কেটে এ শাখার উদ্বোধন করেন প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মোঃ খাইর“ল ইসলাম।

সমাজ সেবা অধিদপ্তর, চাঁপাইনবাবগঞ্জের ৩৯৮/১১ নং সদনে কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটি তার আমানত সংগ্রহ, ঋণ ও এককালীন জমার কার্যক্রম চালিয়ে যাচ্ছে বলে বিশ্বস্থ সূত্র নিশ্চিত করেছে।

সম্প্রতি সিয়াম নামের একটি এনজিও প্রতিষ্ঠান জনগণের আমানতের টাকা নিয়ে উধাও হওয়ায়, জেলাবাসীর মাঝে অজানা আতংক বিরাজ করছে। বিভিন্ন সমিতিতে বেশী মুনাফার আশায় আমানত উঠিয়ে নেয়ার হিড়িক উঠে আমানতকারীদের মাঝে। প্রতিদিনই ভিড় জমে সমিতির অফিস গুলোতে। চাপে পড়ে যায় আমানত সংগ্রহকারী সমিতিগুলো।

এই পরিস্থিতির মাঝে কুসুমকলির শাখা উদ্বোধন নিয়ে গুঞ্জন উঠেছে। এ নিয়ে চায়ের দোকানে চলছে সমালোচনার ঝড়।

এবিষয়ে কুসুমকলি পল্লী উন্নয়ন সোসাইটির ব্যবস্থাপনা পরিচালক মোঃ খাইর“ল ইসলাম জানান, ধোবড়া বাজার শাখাটি ২ মাস আগেই কার্যক্রম শুর“ হয়েছে। আনুষ্ঠানিকতার জন্যই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। নীতিমালার মধ্যেই তার প্রতিষ্ঠান পরিচালিত হচ্ছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar