মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

কুষ্টিয়ায়  মাদক মামলায় পাঁচ জনের যাবজ্জীবন কারাদন্ড

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া : কুষ্টিয়ার দৌলতপুর থানার একটি মাদক  (ফেন্সিডিল) মামলায় পাঁচজনের যাবজ্জীবন কারাদন্ডসহ প্রত্যেককে ৫০হাজার টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত। রবিবার দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই রায় ঘোষনা করেন। রায় ঘোষনার সময় আদালতে দুইজন আসামী উপস্থিত ছিলেন আর বাকী তিনজন পলাতক রয়েছে।
সাজাপ্রাপ্তরা হলেন- দৌলতপুর উপজেলার আতারপাড়া চিলমারি গ্রামের মৃত: আহাম্মদ হাওলাদারের ছেলে আলমগীর হোসেন (৩৫), আকরব আলীর ছেলে সেলিম উদ্দিন (৪০), জাহাঙ্গীর হাওলাদারের  ছেলে আজিম উদ্দিন (৩৮), মসলেম খাঁর ছেলে সাইফুল ইসলাম (৩৫) এবং আজিজুল হাওলাদারের ছেলে মোঃ সুফিয়ান (৪০)।
আদালত সূত্রে জানাযায়, ২০১৮ সালের ০৫ জানুয়ারী সন্ধা ৬টার দিকে দৌলতপুর উপজেলার সীমান্তে ফেন্সিডিল পাচারকালে বিজিবির টহল দল আসামীদের ধাওয়া করলে পাচারকারীরা ৫০২ বোতল ফেন্সিডিল ফেলে রেখে পালিয়ে যায়। পরে স্থানীয়দের সনাক্ত মতে উদ্ধারকৃত আলামতসহ ৫জনের নাম উল্লেখ  করে ৪৭বিজিবি’র নায়েব সুবেদার গোলাম কাওসার বাদি হয়ে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেন।
কুষ্টিয়া জজ কোর্টের সকরারী কৌশুলী এ্যাড. অনুপ কুমার নন্দী জানান, দীর্ঘ স্বাক্ষ্য শুনানী শেষে আসামীদের ফেন্সিডিল ব্যবসায় জড়িত থাকার অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় আজ এই রায় ঘোষনা করেন বিজ্ঞ আদালত।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar