রবিবার, ১৬ মে ২০২১, ০৩:০০ অপরাহ্ন

কুষ্টিয়ায় মাদক ও হেরোইন মামলায় মিল্টন নামে এক যুবকের যাবজ্জীবন সাজা

মোহাম্মদ রফিক :  কুষ্টিয়ার দৌলতপুর থানার একটি মাদক/হেরেইন মামলায় অভিযুক্ত মিল্টন(৩০) নামে এক যুবকের যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। সোমবার বেলা সাড়ে ১২টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী আসামীর উপস্থিতিতে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) এবং ১৯(৪) ধারা ক্রমিকে দোষী সাব্যস্ত করে আসামীর উপস্থিতিতে জনাকীর্ণ আদালতে এই রায় ঘোষনা করেন। দন্ডপ্রাপ্ত হলেন- কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার দৌলতখালী গ্রামের খোসবার আলীর ছেলে মোঃ মিল্টন(৩০)।
আদালত সূত্রে জানা যায়, ২০১৮ সালের ১৯ এপ্রিল সকাল সাড়ে ৮টায় দৌলতপুর উপজেলার বোয়ালিয়া হইতে পচামাদিয়া সড়ক থেকে হিরোইন বিক্রয়কালে আসামী মোঃ মিল্টনকে আটক করে তার দেহ তল্লাসী করলে পলিথিনে মোড়ানো ৬০গ্রাম হিরোইন উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় দৌলতপুর থানার এসআই শরিফুল ইসলাম  বাদি হয়ে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) ধারার টেবিলের ১(খ) মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৮ সালের ৩১আগষ্ট মিল্টনের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেন পুলিশ।
মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি ও কুষ্টিয়া জজ কোর্টের পিপি অ্যাড. অনুপ কুমার নন্দী এই রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, দীর্ঘ স্বাক্ষ্য শুনানি শেষে আসামীর বিরুদ্ধে আনীত  অভিযোগ সন্দেহাতীত প্রমানিত হওয়ায় আসামী মিল্টনের যাবজ্জীবন কারাদন্ড ও ২৫হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছর কারাদন্ডাদেশ আদালতের।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar