শনিবার, ০৬ মার্চ ২০২১, ০২:২৮ অপরাহ্ন

কুষ্টিয়া কুমারখালীর পান্টি গ্রামের দক্ষিণপাড়া বায়তুল মামুর জামে মসজিদের শুভ উদ্বোধন !

এস,এম, ওয়ালিদুজ্জামান শুভ

কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

কুষ্টিয়া কুমারখালীর পান্টি গ্রামের দক্ষিণপাড়া বায়তুল মামুর জামে মসজিদের ভিত্তিস্থাপন অনুষ্ঠিত হয়। আজ বেলা এগারোটার সময় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইতুল মামুর জামে মসজিদের প্রধান উপদেষ্টা ও সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান হাজী জাহিদ হোসেন জাফরুল্লাহ।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাফেজ শাহাদাত হুসাইন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধর্মীয় শিক্ষক পান্টি মাধ্যমিক বিদ্যালয় মাওলানা রহমত আলী, ধর্মীয় শিক্ষক ভালুকা শেখ সদরুদ্দিন মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাওলানা শরিফুল ইসলাম হেলালী, পান্টি পূর্বপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মাসুদুর রহমান, শিক্ষক গোবরা দাখিল মাদ্রাসা মাওলানা মুহাদ্দিস আব্দুল খালেক , শিক্ষক গনেশ পুর দাখিল মাদ্রাসা মাওলানা সেকান্দার আলী, এছাড়া উপস্থিত ছিলেন এলাকাবাসীরা ও মসজিদের মুসল্লিরা মসজিদ কমিটির সকল সদস্যরা উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন আল্লাহতালার ঘর আজ উদ্বোধন করতে পেরে আমরা অনেক আনন্দিত মসজিদ আল্লাহর ইবাদত বন্দেগী করার স্থান এ মসজিদটা হওয়ার কারণে এখান থেকে দ্বীনি শিক্ষা দেওয়া সম্ভব হবে আমরা সবাই নামাজ আদায় করতে পারবো মসজিদটা সাড়ে ৫ কাটা জায়গার উপরে বৃহত্তর বড় একটি মসজিদ হচ্ছে।

এলাকাবাসীর অনেকদিনের চাওয়া আজ পূরণ হতে যাচ্ছে আপনারা সবাই দোয়া করবেন যাতে সুন্দরভাবে আমরা এই মহান কাজটি করতে পারি। এর সাথে তারা ধন্যবাদ জানিয়েছেন ড্রিম হাউস ডিজাইন এই প্রতিষ্ঠানের প্রতি তারা সম্পূর্ণ বিনামূল্যে এ মসজিদের কাজটি সুন্দরভাবে করে দিয়েছেন।

এ বিষয়ে ড্রিম হাউস ডিজাইন এর পরিচালক মোঃ হাবিবুর রহমান টোটনের কাছে জানতে চাইলে তিনি বলেন আমরা মসজিদ, মাদ্রাসা ,এতিমখানা, বৃদ্ধাশ্রম, এই প্রতিষ্ঠানগুলোর কাজ আমরা সম্পূর্ণ বিনামূল্যে করে থাকি কারণ একাজগুলো সমাজের খুবই গুরুত্বপূর্ণ একটি জায়গা ধরে রাখে আর আমরা আজকে এই মসজিদটার কাজ করতে পেরে অনেক আনন্দিত আমরা এ ধরনের কাজ করতে চাই শুধু কুষ্টিয়া নয় সারা বাংলাদেশে যে কোন জায়গা থেকে আমাদের সাথে যোগাযোগ করলে আমরা মসজিদ ,মাদ্রাসা ,ও এতিমখানার ,কাজগুলো সম্পূর্ণ বিনামূল্যে করে দিব।

তাদের এ মহৎ উদ্যোগের প্রশংসা করেছেন এলাকাবাসীরা বলেন কুষ্টিয়ার তরুণরাও পিছিয়ে নেই কারণ ড্রিম হাউস ডিজাইন এ যারা কাজ করেন তারা সবাই তরুণ সেটা পরিচালককে দেখলেই বুঝা যায় তরুণরাই পারে আগামী দিনের সুন্দর একটি সমাজ উপহার দিতে। তারা যাতে কাজ সুন্দর ভাবে কাজ করতে পারে তাদের জন্য শুভকামনা রইল। আমাদের অনেকদিনের আশা আজ পূরণ হতে যাচ্ছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মুন্সি গোলাম সরোয়ার । সার্বিক পরিচালনায় থাকেন বাইতুল মামুর জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা সাইদুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকরা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar