মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:২২ অপরাহ্ন

কুষ্টিয়ায় স্কুলছাত্র সোহাগ হত্যায় ২ জনের ফাঁসি

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া :   কুষ্টিয়ার ভেড়ামারা থানায় দায়ের করা সোহাগ হত্যা মামলায় দুই আসামিকে ফাঁসি ও তিনজনকে যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছেন আদালত। এছাড়া যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামিদের প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে এক বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেওয়া হয়।
গতকাল বুধবার সকাল ১১টায় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরুপ কুমার গোস্বামী এই রায় দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কুষ্টিয়ার মিরপুর উপজেলার আহম্মদপুর গ্রামের আহাদ আলীর ছেলে নাজমুল ও ভেড়ামারা উপজেলার ১২ মাইল এলাকার আবুল কালামের ছেলে রনি।
যাবজ্জীবন সাজাপ্রাপ্তরা হলেন- শহরের চৌড়হাঁস এলাকার ইসমাইল হোসেনের ছেলে রাব্বি, একই এলাকার খলিলের ছেলে রফিক ও সদর উপজেলার কুমারগাড়া এলাকার আব্দুল আজিজের ছেলে সুজা। রায় ঘোষণার সময় মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামি রনি আদালতে উপস্থিত ছিলেন। বাকি আসামিরা পলাতক রয়েছেন।
আদালত সূত্রে জানা গেছে, ২০১২ সালের ৯ অক্টোবর সকালে কুষ্টিয়া সদর উপজেলার কুমারগাড়া এলাকার আব্বাস উদ্দিনের ছেলে সোহাগকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় আসামিরা। এর দুইদিন পর ১১ অক্টোবর ভেড়ামারা উপজেলার হাডিঞ্জ ব্রীজ সংলগ্ন ইপিল ইপিল বাগান থেকে সোহাগের লাশ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় সোহাগের খালু শহিদুল ইসলাম বাদী হয়ে অভিযুক্ত ৫ জনকে আসামি করে ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar