মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:৫৮ অপরাহ্ন

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জিয়ারখী ইউপি চেয়ারম্যান নিহত

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়াঃ  কুষ্টিয়ায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সদর উপজেলার জিয়ারখী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ইউসুফ আলী মোল্লা নিহত হয়েছেন।
শুক্রবার সকালে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কে মোটরসাইকেল আরোহী ওই ইউপি চেয়ারম্যানকে একটি যাত্রীবাহী বাস চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে দিনগত রাত সাড়ে ১০টার দিকে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
নিহত ইউসুফ আলী মোল্লার বাড়ি সদর উপজেলার বেলঘরিয়া চরপাড়া এলাকায়। তিনি জিয়ারখী ইউনিয়ন পরিষদে একটানা তৃতীয় মেয়াদে (সীমানা জটিলতায় নির্বাচন স্থগিত) প্রায় ১৬ বছর চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন। একই সঙ্গে তিনি সদর থানা আওয়ামী লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন।
নিহত ইউসুফ আলীর ছেলে পিয়াস নিশ্চিত জানান, শুক্রবার সকালে তার বাবা কুষ্টিয়া-ঝিনাইদহ সড়ক দিয়ে মোটরসাইকেল চালিয়ে ভাদালিয়া এলাকা থেকে বিত্তিপাড়া এলাকায় যাচ্ছিলেন। আলামপুর এলাকায় পৌঁছে তিনি একটি ট্রাককে অতিক্রম করতে যান। তখন সামনে থেকে আসা কুষ্টিয়াগামী একটি দূরপাল্লার যাত্রীবাহী বাস ইউসুফ আলীর মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে তার মোটরসাইকেলটি ধাক্কা লেগে সড়কে ছিটকে পড়লে তিনি গুরুতর আহত হন। আর নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের বাম পাশে গাছের সঙ্গে ধাক্কা খায় বাসটি।দুর্ঘটনার পরপরেই স্থানীয় লোকজন ইউসুফ আলীকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। পরে সেখানকার চিকিৎসকদের পরামর্শে বিকেলে তাকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তিনি মারা যান। শনিবার সকালে তার মরদেহ গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে হাইওয়ে চৌড়হাস ক্যাম্পের উপপরিদর্শক রেজাউল ইসলাম বলেন, বাসটি জব্দ করা হয়েছে। তবাসের চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ঘটনায় কোনো মামলা হয়নি।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar