রবিবার, ০৯ মে ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করলেন জেলা প্রশাসক আসলাম হোসেন

মোহাম্মদ রফিক, কুষ্টিয়ায় : কুষ্টিয়ায় কয়েক দিনের শৈত্য প্রবাহে ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের জীবনে বেড়েছে দূর্ভোগ। তীব্র শীত আর মৃদু বাতাসে স্থবরতা দেখা দিয়েছে জনজীবনে। তখনই ছিন্নমূল ও অসহায় শীতার্থদের মাঝে কম্বল নিয়ে হাজির হলেন কুষ্টিয়ার মানবতার ডিসি আসলাম হোসেন। আজ রাতে কুষ্টিয়া শহরের কোর্ট স্টেশন থেকে শুরু করে লালন শাহের মাজার সহ বিভিন্ন স্থানে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেন তিনি।
এ সময় তিনি দুস্থ শীতার্তদের ছিন্নমূল মানুষদের কাছে গিয়ে নিজ হাতে কম্বল পরিয়ে দেন। শীতের তীব্রতা ও মৃদু বাতাসের দাপটে শীতার্তরা যখন দিশেহারা, তখনই শীতার্থদের দ্বারে দ্বারে কম্বল পৌছে দিয়ে মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেন জেলা প্রশাসনক আসলাম হোসেন।
কম্বল বিতরণকালে তিনি বলেন, কুষ্টিয়া জেলায় শীতের তীব্রতায় কাউকে কষ্ট পেতে হবে না। এ বছর সরকারের পক্ষ থেকে পযাপ্ত পরিমান কম্বল সরবরাহ করা হয়েছে। যা প্রতিটি শীতার্থদের মাঝে পর্যায়ক্রমে পৌছে দেওয়া হবে।
তিনি আরো বলেন, সরকার সর্বদায় অসহায় মানুষের জন্য কাজ করে যাচ্ছে, তারই ধারাবাহিকতায় কুষ্টিয়াতে সরকারের পক্ষ প্রতিটি অসহায় মানুষের মাঝে শীতের তীব্রতা রুখতে কম্বল বিতরন অব্যাহত থাকবে। এ সময় জেলা প্রশাসক আসলাম হোসেন সহ অতিরিক্ত জেলা প্রশাসক আজাদ জাহান ও জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, হঠাৎ করে কয়েকদিন যাবত কুষ্টিয়ার শীতের তীব্রতায় জনজীবনে স্থবরতা দেখা দিয়েছে। শীতের তীব্রতায় সবচেয়ে বেশী দূর্ভোগে পড়েছে এ অঞ্চলের ছিন্নমূল হতদরিদ্র মানুষেরা। শীতের তীব্রতার সাথে সাথে কমেছে সূর্যি মামার তেজ। যা বিড়ম্বনায় ফেলেছে আরো বেশী সাধারন মানুষকে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar