শুক্রবার, ১৪ মে ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত-৫

মোহাম্মদ রফিক, কুুষ্টিয়া :  কুষ্টিয়া খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের দু’গ্রুপের সংঘর্ষ হয়। সেই সংঘর্ষে জের ধরে আজ শনিবার সকালে খোকসা উপজেলার দেবীনগর উসমানপুর গ্ৰেমে আনিস চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান ডাবলু গ্ৰুপের সংঘর্ষ বাধে। এই সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৫ জন আহত হয়।
আহতরা হলেন কুষ্টিয়া খোকসা উপজেলার দেবীনগর উসমানপুর গ্ৰামের উকিল মন্ডলের ছেলে উজ্জল মন্ডল (৪২), সামসুদ্দীন বিশ্বাস এর ছেলে মাছিম বিশ্বাস (৪০), জামানের ছেলে শরিফ (২৫), ওমরের স্ত্রী সাহিদা (৪৫)। এছাড়াও কয়েকজন আহত ব্যাক্তি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে স্থানীয় সূত্রে জানা গেছে।
আহত মাছিম জানান, গত ২৫ নভেম্বর খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান ও কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থকদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে আজ সকালে কুষ্টিয়া-৪ আসনের সংসদ সদস্য সেলিম আলতাফ জর্জের সমর্থক সাবেক চেয়ারম্যান ডাবলু লোকজন জেলা আওয়ামীলীগের সভাপতি সদর উদ্দিন খান সমর্থক আনিস চেয়ারম্যানের লোকদের উপর হামলা চালায়। এই সময় গুলিও করে ডাবলু চেয়ারম্যানের লোকজন।
এলাকাবাসী সূত্রে জানা যায়, আনিস চেয়ারম্যান ও ডাবলু চেয়ারম্যানের লোকজন দীর্ঘদিন ধরে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে আসছে। ২জনে সরকারি দলের সমর্থক হওয়ায় এমন দুঃসাহস দেখানোর সাহস পায় বলে এলাকাবাসী সূত্রে জানা যায়।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar