শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৭:১৩ পূর্বাহ্ন

কুলাউড়ায় ডাকাত আটক, দেশীয় পাইপগান সহ ৬ রাউন্ড গুলি উদ্ধার

উপজেলা প্রতিনিধি মোঃ রুবেল বক্স (পাবেল)
কুলাউড়া উপজেলায় চঞ্চল্যকর ডাকাতির ঘটনায় পুলিশের তৎপরতায় সাত ডাকাতকে আটক করে পুলিশ। এ সময় ডাকদের ব্যবহিত একটি দেশীয় পাইপগান সহ ৬ রাউন্ডি গুলি উদ্ধার করা হয়।

বুধবার (২৮ জুলাই) দুপুরে পুলিশ সুপার র্কাযালয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া এক সংবাদ সম্মেলনের মধ্যেমে এ তথ্য জানান।
পুলিশ সুপার বলেন,কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের শালন গ্রামে গত ১৬ জুলাই ডাকাতরা বসত ঘরের কলাপসিবল গেইটের তালা এবং দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে বাড়ীর লোকজনদের দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার ও নগদ অর্থসহ সর্বমোট ১১,৫৬,৬০০/- (এগার লক্ষ ছাপান্ন হাজার ছয়শত) টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

কুলাউড়া থানার ওসি বিনয় ভূষন এর নেতৃত্বে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ডাকদের আটক করা হয়।

আটকৃতরা ডাকাতরা হলেন, আব্দুল মজিদ ওরফে পিচ্চি মজিদ ওরফে শফিক মিয়া (৩৮) পিতা-মৃত আব্দুল কাদির, সাং-দক্ষিণ পাবই, থানা-কুলাউড়া, জেলা: মৌলভীবাজার(তার বিররুদ্ধ ০৯ টি ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে), আব্দুস সাত্তার রাজু (২৯) পিতা-মৃত বশির মিয়া, সাং-শ্রীমতপুর, থানা: কমলগঞ্জ, জেলা: মৌলভীবাজার (তার বিরুদ্ধে ৪ টি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে),আল আমিন (২৫) পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-ইটাখোলা মোড়া পাড়া, থানা-মাধবপুর, জেলা-হবিগঞ্জ বর্তমানে সাং-মাগুরা, থানা-কুলাউড়া, জেলা: মৌলভীবাজার( তার বিরুদ্ধে ৪ টি মামলা রয়েছে), সালাহ উদ্দিন (২৯) পিতা-মৃত ইসমাইল আলী, সাং-বিলের পাড়, থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার। তার বিরুদ্ধে ৩ টি মামলা রয়েছে)। সে ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে,ইলিয়াস মিয়া (৪৮) পিতা-মৃত রজিব উল্লা, সাং-মশাজান, থানা: রাজনগর, জেলা: মৌলভীবাজার,মিলাদ মিয়া (৩০) পিতা-তরিক মিয়া, সাং-সালন, থানা: রাজনগর, জেলা: মৌলভীবাজার(তার বিরুদ্ধে ৬টি ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে, হারুন মিয়া (৩২) পিতা-মৃত বশির মিয়া, সাং- শ্রীমতপুর, থানা: কমলগঞ্জ, জেলা-মৌলভীবাজার(তার বিরুদ্ধে ২ টি ডাকাতি ও অন্যান্য মামলা রয়েছে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar