শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০৫:০০ পূর্বাহ্ন

কুমিল্লার হোমনার ইয়াবা ব্যবসায়ী লোকমান গ্রেফতার।

মোঃ বিল্লাল মোল্লা, তিতাস হোমনা প্রতিনিধি : কুমিল্লার হোমনায় মো.লোকমান হোসেন(৩৬) নামের হোমনা থানার  শীর্ষ মাদক ব্যবসায়ী লোকমান হোসেন(৩৬)কে ৫০০পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে হোমনা থানা পুলিশ।গত কাল বুধবার সিনিয়র সহকারী পুলিশ সুপার( এ এস পি) হোমনা সার্কেল মো. ফজলুল করিমের নেতৃত্বে বুধবার বিকেলে এস আই ইকবাল, মনির সঙ্গীয়  ফোর্স নিয়ে  উপজেলার ভাষানিয়া ইউনিয়নের কাশিপুর বাজার থেকে তাকে গ্রেফতার করে।  এ সময় তার দেহ তল্লাসি করে ৫০০ পিছ ইয়াবা টেবলেট পাওয়া যায়। লোকমান হোসেন ভাষানিয়া ইউনিয়নের ওমরাবাদ গ্রামের মৃত হানু মিয়ার ছেলে।
 এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার( এএসপি) হোমনা সার্কেল মো. ফজলুল করিম জানান, লোকমান হোসেন  ভাষানিয়া ইউনিয়নে দীর্ঘদিন যাবত  ইয়াবা ব্যবসায় নিজের জরিয়ে ফেলে। সে নিজের মত করে নেটওয়ার্ক তৈরি করে টেকনাফ থেকে ইয়াবা চালান এনে ডিলারের মাধ্যমে হোমনা, মেঘনা,তিতাস,আড়াইহাজার ও বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন জায়গায় পাচার করতো।
তার নামে হোমনা ও মেঘনা থানায় একাধিক মাদক ও ডাকাতির মামলা আছে।
সে দীর্ঘদিন নিজে ধরাছোঁয়ার বাইরে রেখে এলাকার অনেক  তরুনদেরকে দিয়ে এ ব্যবসা চালিয়ে আসছিল।
পরবর্তীতে  ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে  বুধবার বিকেলে ভাষানিয়া ইউনিয়নের কাশীপুর বাজার থেকে ৫০০পিস  ইয়াবা সহ তাকে গ্রেপ্তার করা হয়েছে।ওসি আবুল কায়েস আকন্দ বলেন তার বিরুদ্ধ মাদক আইনে মামলা হয়েছে। আজ সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar