বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৭:২৭ পূর্বাহ্ন

কুমিল্লার বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

মনির খাঁন স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার বুড়িচংয়ে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। আজ বুধবার রাত সাড়ে ৮টায় কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কের বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর ব্র্যাক অফিসের সামনে দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন-জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার সাহেবাবাদ গ্রামের লিটন মিয়ার ছেলে আরিফ আহমেদ (২৩) ও একই উপজেলার নগরপাড় গ্রামের শাহীন মিয়ার ছেলে নয়ন মিয়া (২৪)।

প্রত্যক্ষদর্শীরা জানান, কুমিল্লা থেকে ব্রাহ্মনপাড়াগামী মোটরসাইকেলটির সঙ্গে বিপরীত দিক থেকে আসা ফ্রেশ কোম্পানির একটি মিনি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা দুই আরোহী গাড়ির চাকায় পিষ্ট হয়।

বুড়িচং উপজেলার ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা আতাউর রহমান সরকার জানান, ফায়ার স্টেশনের ৫০০ গজ দূরে দুর্ঘটনাটি ঘটে। ফায়ার সার্ভিসের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয়। দুর্ঘটনাস্থলেই দুজনের মৃত্যু হয়।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মাকসুদ আলম জানান, পুলিশ দুর্ঘটনাস্থল থেকে দুটি মরদেহ উদ্ধার করেছে। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানের চালক ও হেলপারকে আটক করা হয়েছে। আটকরা হলেন-কাভার্ডভ্যানের চালক জেলার দাউদকান্দি উপজেলার চাশরা গ্রামের মোশারফ হোসেন ও হেলপার একই এলাকার রাজ নয়ন।
তারিখ:- ২০-১০-২১ ইং

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar