শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:২৬ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে বর্ণাঢ্য আয়োজনে স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপিত

কিশোরগঞ্জ প্রতিনিধি :    স্বাস্থ্য জাতীয় স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে টেকসই উন্নয়ন স্বাস্থ্যসম্মত স্যানিটেশন’ এবং ‘হাত ধোব নিয়মিত থাকবো সবাই স্বাস্থ্যসম্মত’ শ্লোগান দু’টিকে প্রতিপাদ্য করে কিশোরগঞ্জে র্যালি, হাত ধোয়া প্রদর্শনী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। স্যানিটেশন মাস ও বিশ্ব হাত ধোয়া দিবস কিশোরগঞ্জে কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।
পূর্ব কর্মসূচী অনুযায়ী কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম থেকে জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উদ্যোগে একটি বর্ণাঢ্য র্যালি বের করা হয়।

বর্ণঢ্য র্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গিয়ে শেষ হয়। সেখানে হাত ধোয়া প্রদর্শনীর আয়োজন করা হয়। পরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মুহাম্মদ মশিউর রহমানের সভাপতিত্বে ও সদর উপজেলার সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবুল বাশার মৃধার সঞ্চালয়নে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. আব্দুল্লাহ আল মাসউদ।

এছাড়া জেলা ব্র্যাক ব্যবস্থাপক খোরশেদ আলম, কেয়ার বাংলাদেশ এর টেকনিক্যাল ম্যানেজার এসএম তালেবুল হাসান, জেলা প্রেসক্লাবের সভাপতি মোস্তফা কামাল, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম, জেলা ক্যাব সভাপতি আলম সারোয়ার টিটু, কিশোরগঞ্জ সদর উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আবু জাকারিয়া, সাংবাদিক মুশফিকুর রহমান প্রমুখ আলোচনায় অংশ নেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar