রবিবার, ০৯ মে ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

কাশ্মীরে বাস খাদে পড়ে নিহত ১৬

আন্তর্জাতিক ডেস্ক:  ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরের পুলিশ জানিয়েছে, সেখানে একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে ১৬ জন নিহত হয়েছে। তারা বলছে, একটি যাত্রীবাহী বাস মঙ্গলবার একটি গভীর খাদে পড়ে গেলে তাদের মৃত্যু হয়।খবরে বলা হয়েছে, কাশ্মীরের গ্রীষ্মকালীন রাজধানী শ্রীনগর শহরের ২৪১ কিলোমিটার দক্ষিণে দোদা জেলার মারমিত গ্রামে এই দুর্ঘটনা ঘটেছে।

আরো পড়ুন: ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

জম্মুর পুলিশ কন্ট্রোলরুমের একজন কর্মকর্তা বার্তা সংস্থা শিনহুয়াকে বলেছেন, যাত্রীবাহী একটি বাসটি পার্বত্য রাস্তা থেকে ছিটকে খাদে পড়ে গেলে মর্মান্তিকভাবে ১৬ জনের মৃত্যু হয়েছে।

তিনি বলেন, ড্রাইভারসহ ১২ জন ঘটনাস্থলেই মারা যায়। অপর চারজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।কর্মকর্তারা জানিয়েছেন, দুর্ঘটনার পর উদ্ধারকাজে সহায়তা করতে পুলিশে টিম সেখানে ছুটে যায়।পুলিশের কর্মকর্তারা বলেছেন, স্থানীয়দের সহায়তায় বাসটির ভেতর থেকে মৃতদেহ উদ্ধার করা হয়েছে।তারা আরও জানিয়েছে, ভিকটিমদের সবাই স্থানীয় ব্যক্তি। তারা জেলার পার্শ্ববর্তী গ্রামে যাওয়ার জন্য ওই গাড়ি চড়েন।

উল্লেখ্য, ভারতে প্রায়ই মারাত্মক সড়ক দুর্ঘটনা ঘটে থাকে। সাধারণ অতিরিক্ত যাত্রীবহন, বাজে রাস্তাঘাট ও বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে এসব দুর্ঘটনা ঘটে থাকে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar