শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:০১ অপরাহ্ন

করোনায় বিপদে ম্যানসিটি

দলের কয়েকজন ফুটবলার ও স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএলে) শেষ মুহূর্তে এসে এভারটনের বিপক্ষে ম্যাচ বাতিল করতে হয়েছে ম্যানচেস্টার সিটিকে। চারদিন পরেই রয়েছে আরও একটি বড় ম্যাচ। ওই ম্যাচে স্কাইব্লুসরা খেলতে পারবে কী না এখনো নিশ্চিত নয়।

অন্যতম দুই সদস্য গ্যাব্রিয়েল জেসুস ও কাইল ওয়াকারের আক্রান্তের খবর বেরিয়েছে আগেই। কয়েকজন সাপোর্ট স্টাফসহ তারা ছিলেন আইসোলেশনে। এর পরে দলের আরও একজন সদস্যের মধ্যে উপসর্গ দেখায়। তাকেও রাখা হয়েছে বিচ্ছিন্ন।

ম্যানসিটি নিশ্চিত করেনি কতজন সদস্য আক্রান্ত। তবে গোল ডটকম জানিয়েছে, মূল দলের তিনজন সদস্য করোনা পজিটিভ। আর সাপোর্ট স্টাফরাতো আছেনই।

প্রিমিয়ার লিগ কর্তৃপক্ষের সিদ্ধান্তে ম্যাচটি স্থগিত হয়। তারা জানিয়েছে ফুটবলার-স্টাফদের সুস্থতা আগে। বিবৃতিতে আরও বলা হয় প্রিমিয়ার লিগের খেলা করোনার প্রটোকল মেনে আপন গতিতেই চলবে। দলগুলোকে সব নিয়ম-কানুন বাস্তবায়ন করতে হবে।

জানুয়ারির তিন তারিখেই চেলসির বিপক্ষে ম্যাচ রয়েছে ম্যানসিটির। এর তিনদিন পরে আবার নামতে হবে ক্যারাবাও কাপের ফাইনালে। ইপিএলের মহাব্যস্ত সূচির মধ্যে আবার পেপ গার্দিওয়ালার দলকে দুটি ম্যাচের জন্য পুনরায় সময় বের করতে হবে। এর আগে অ্যাস্টন ভিলার বিপক্ষে ম্যাচ স্থগিত হয়েছিল।

সবকিছুই নির্ভর করছে করোনার উপর। যুক্তরাজ্যে যেভাবে ভাইরাসটির নতুনরূপ ছড়াচ্ছে তা ভাবাচ্ছে ম্যানসিটিকেও

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar