বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন

ঐক্যফ্রন্টের প্রথম কর্মসূচি সিলেট সফর

নিজস্ব প্রতিবেদক :   আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাত দফা দাবি আদায়ে গঠন করা ‘জাতীয় ঐক্যফ্রন্টের’ প্রথম কর্মসূচি ঘোষণা হয়েছে। আগামী ২৩ অক্টোবর সিলেট সফরে যাবে তারা। আজ মঙ্গলবার রাজধানীর উত্তরায় জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রবের বাসভবনে অনুষ্ঠিত ফ্রন্ট নেতাদের বৈঠকে এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন  আ স ম আবদুর রব।

তিনি বলেন, সিলেটের পর চট্টগ্রাম, রাজশাহীসহ সব বিভাগ ও মহানগর পর্যায়ে ধারাবাহিকভাবে কর্মসূচি দেয়া হবে। এছাড়া জেলা পর্যায়েও কর্মসূচি দেয়ার সিদ্ধান্ত নিয়েছে ঐক্যফ্রন্ট।

তিনি বলেন, আশা করি আমাদের কর্মসূচিতে সরকার ও প্রশাসনের পক্ষ থেকে কোনো ধরনের বাধা দেয়া হবে না। আমরা সরকারের কাছ থেকে সেই সহযোগিতা চাই।

সিলেটে কী ধরনের কর্মসূচি দেয়া হবে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথমে মাজার জিয়ারত, এরপর জনসভা হবে। এছাড়া অন্যান্য কর্মসূচির বিষয়ে আগামীকাল জানানো হবে।

বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা জাফরুল্লাহ চৌধুরী, জেএসডির আব্দুল মালেক রতন, যুগ্ম সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন স্বপন, তানিয়া রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সুলতান মোহাম্মদ মনসুর আহমেদ, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar