বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০৯:০৭ অপরাহ্ন

এ কোন ক্যাটরিনা!

বলিউড সুন্দরী ক্যাটরিনা কাইফের বয়স ৩৫ হলো ১৬ জুলাই। তিনি এখন পরিবারের সঙ্গে লন্ডনে জন্মদিনের ছুটি কাটাচ্ছেন। গতকাল সোমবার বলিউডের তারকারা তাঁকে সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু ক্যাটরিনাকে সেরা শুভেচ্ছাবার্তাটি কে দিয়েছেন? জানা গেছে, এবার জন্মদিনে ‘বলিউডের কিং খান’ শাহরুখ খানের কাছ থেকে পাওয়া শুভেচ্ছাবার্তাকে সেরা মনে করা হচ্ছে। শাহরুখ খান এই শুভেচ্ছাবার্তার সঙ্গে ক্যাটরিনা কাইফের একটি বিশেষ ছবি শেয়ার করেন। বলিউডের বাদশার এই ছবিতে ধরা দিলেন অন্য এক ক্যাট।

গতকাল শাহরুখ টুইটারে ক্যাটরিনার এক বিশেষ ছবি শেয়ার করেন। আর এই রূপে ক্যাটকে আগে দেখা যায়নি। বলিউডের কিং খানের সঙ্গে ক্যাটরিনা ‘জিরো’ ছবিতে কাজ করছেন। ক্যাটের এই বিশেষ দিনে তাঁর ‘জিরো’ ছবির লুক সামনে আনেন শাহরুখ। এই ছবিতে এক অন্য ক্যাটরিনাকে দেখা গেছে। তবে এখানেই থেমে থাকেননি শাহরুখ খান, ক্যাটরিনার এই বিশেষ লুকের ছবি শেয়ারের সঙ্গে সঙ্গে তিনি একটি ক্যাপশন দিয়েছেন। লিখেছেন, ‘ক্যাটরিনার অনেক সুন্দর ছবি আছে। কিন্তু এই ছবিতে তাঁকে সবচেয়ে সুন্দরী লাগছে। আমার বিশ্বাস, আপনাদেরও এটা পছন্দ হবে।’

আনন্দ এল রাইয়ের ‘জিরো’ ছবিতে শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ছাড়া আরও আছেন আনুশকা শর্মা। খবর অনুযায়ী, ছবিতে ক্যাটরিনা একজন অভিনেত্রীর চরিত্রে অভিনয় করছেন। আর এই অভিনেত্রীর মদের নেশা আছে। আনুশকার চরিত্রে সম্পর্কেও একটি তথ্য পাওয়া গেছে। ‘জিরো’ ছবিতে আনুশকা নাকি একজন বিজ্ঞানী।

‘জিরো’ ছবিতে শাহরুখ আর আনুশকার নিজেদের অংশের শুটিং শেষ করেছেন। লন্ডন থেকে জন্মদিনের ছুটি কাটিয়ে ফেরার পর ক্যাটরিনা তাঁর বাকি অংশের শুটিং শেষ করবেন। ‘রেস থ্রি’ ছবির সঙ্গে শাহরুখ খানের ‘জিরো’ ছবির দ্বিতীয় টিজার প্রকাশ করা হয়। এই টিজারে শাহরুখের সঙ্গে সালমান খানকেও দেখা যায়। ‘জিরো’ ছবিতে শাহরুখকে বামনের ভূমিকায় দেখা যাবে। ‘জিরো’ ছবিটি ২১ ডিসেম্বর মুক্তি পাবে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar