বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:০৯ অপরাহ্ন

এরশাদের অনুপস্থিতিতে জাপার চেয়ারম্যান জি এম কাদের

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন জি এম কাদের। গতকাল মঙ্গলবার দলের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এইচ এম এরশাদ স্বাক্ষরিত নির্দেশনায় জি এম কাদেরকে এ দায়িত্ব দেয়া হয়।

নির্দেশনায় এরশাদ বলেন, আমি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসেবে পার্টির সর্বস্তরের নেতাকর্মী-সমর্থকদের জ্ঞাতার্থে জানিয়ে রাখছি যে আমার অবর্তমানে পার্টির বর্তমান কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করবেন। আশা করি, পার্টির জাতীয় কাউন্সিল আমার মতো তাকেও চেয়ারম্যান নির্বাচিত করে সার্বিক দায়িত্ব অর্পণ করবে। পার্টির চেয়ারম্যান হিসেবে আমি যতদিন দায়িত্ব পালন করব জি এম কাদের আমাকে সহযোগিতা করবেন।

এর আগে গত বছরের ৩ ডিসেম্বর পার্টির মহাসচিব পদ থেকে এবি এম রুহুল আমিন হাওলাদারকে সরিয়ে পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গাকে দায়িত্ব দেন এরশাদ।

জাতীয় পার্টির বিজ্ঞপ্তিতে জানানো হয়, মসিউর রহমান রাঙ্গাকে দেওয়া চিঠিতে এরশাদ বলেছেন, ‘আপনাকে জাতীয় পার্টির মহাসচিব হিসেবে দায়িত্ব প্রদান করা হলো। পার্টির প্রেসিডিয়াম সদস্যের পাশাপাশি আপনি এই অতিরিক্ত দায়িত্ব পালন করবেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar