শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১৪ অপরাহ্ন

এবার হেঁটে অফিসে গেলেন পলক

মাতৃভূমির খবর ডেস্কঃ   তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক হেলমেট ছাড়া বাইকে চড়ে অফিসে যাওয়ায় সমালোচনার মধ্যেই এবার পায়ে হেঁটে অফিসে গেলেন। যানজটের কারণে সময় বাঁচাতে গতকাল বৃহস্পতিবার এভাবে পায়ে হেঁটেই অফিসে যান বলে জানান তিনি। এরপর তিনি নিজের ভেরিফাইড ফেসবুক পেজে তার পায়ে হাঁটার ভিডিও ও ছবি শেয়ার করেন।

পলক বলেন, বৃহস্পতিবার ১০টার সময় আগারগাঁওয়ে আইসিটি ভবনে একটি বৈঠক ছিল। ওই এলাকায় মেট্রোরেলের কাজ চলছে, একটি রাস্তা বন্ধ ছিল, ফলে যানজট ছিল। তাই আইডিবি ভবনের সামনে গাড়ি থেকে নেমে হেঁটে কার্যালয়ে গিয়েছি।

তিনি বলেন, সামান্য রাস্তা, ওইটুকু হেঁটে যেতে ৫ থেকে ১০ মিনিট লাগে। গাড়িতে বসে থাকলে দেরি হয়ে যেত। এতে বৈঠকের জন্য অপেক্ষারত অন্যরা হয়তো বিরক্ত হতেন। এ কারণে হেঁটেই চলে যাই। এটাকে তিনি ‘সিম্পল’ ব্যাপার হিসেবে আখ্যায়িত করেন।

এর আগে গত মঙ্গলবার যানজটের কারণে অফিস যেতে দেরি হওয়ায় এক পথচারীর মোটর সাইকেলে চড়ে আগারগাঁওয়ে নিজের অফিসে গিয়েছিলেন জুনাইদ আহমেদ পলক। ওই দিন হেলমেট না পরায় বেশ সমালোচনার মুখে পড়তে হয় তাকে। পরে এ ঘটনায় তিনি নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar