শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০৩:০২ অপরাহ্ন

এক্সেল টেলিকমের বিক্রয়কর্মীদের নিয়ে ‘সেলস মিট’

বাংলাদেশে স্যামসাং মোবাইল আমদানিকারক প্রতিষ্ঠান এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের বিক্রয়কর্মীদের নিয়ে ‘সেলস মিট’ অনুষ্ঠিত হয়েছে। স্যামসাং বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সু-ওয়ান ইয়ুন এবং এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও লাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এতে উপস্থিত ছিলেন। এ ছাড়া সারাদেশ থেকে ১০০ বিক্রয়কর্মী এতে অংশ নেন।

এক্সেল টেলিকম প্রাইভেট লিমিটেড লাবিব গ্রুপের একটি অঙ্গপ্রতিষ্ঠান। এটি বাংলাদেশে স্যামসাং মোবাইলের একমাত্র আমদানিকারক প্রতিষ্ঠান।

রাজধানীর গুলশানে এক্সেল টেলিকমের প্রধান কার্যালয়ে দিনব্যাপী সেলস মিট অনুষ্ঠানে বিক্রয়কর্মীদের ট্রেনিং দেয়া হয়। স্যামসাং মোবাইলের টেকনিক্যাল বিষয়ে বিদেশি ট্রেনার ট্রেনিং দেন।

অনুষ্ঠানে উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে আগামী ঈদুল আজহা উপলক্ষে কর্মপরিকল্পনা প্রণয়ন করা হয়। গত মাসের স্যামসাং মোবাইলের বিক্রয়ের পর্যালোচনা করা হয়। সারাদেশে স্যামসাং মোবাইল বিক্রির প্রথম ছয়জনকে পুরস্কার দেয়া হয়। পরে সবাইকে আপ্যায়ন করা হয়।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar