মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৭:৩৮ পূর্বাহ্ন

ইসিতে স্মারকলিপি দেবে ঐক্যফ্রন্ট

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  পুনরায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনের দাবিতে নির্বাচন কমিশনে (ইসি) স্মারকলিপি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। আগামী দুই-একদিনের মধ্যে স্মারকলিপি দেওয়া হবে বলে জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেন। গতকাল সোমবার রাত সোয়া নয়টায় সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

আগামী ৩ জানুয়ারি এ স্মারকলিপি দেয়া হতে পারে বলে ঐক্যফ্রন্ট সূত্রে জানা যায়।

ড. কামাল হোসেন বলেন, গত ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনের নামে যে প্রহসনমূলক নাটক মঞ্চস্থ হলো তা সমগ্র দেশবাসী প্রত্যক্ষ করেছেন এবং তা হাড়ে হাড়ে উপলব্ধি করেছেন। সার্বিক অবস্থা বিবেচনা করে জাতীয় ঐক্যফ্রন্ট কথিত নির্বাচনের ফলাফল ঘৃণাভরে প্রত্যাখ্যান করে নির্দলীয় সরকারের অধীনে অবাধ, সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি জানিয়েছে। এই নির্বাচন বাতিল করে পুনর্নির্বাচনের দাবিতে ঐক্যফ্রন্টের প্রার্থীগণসহ নির্বাচন কমিশনে স্মারকলিপি প্রদান করা হবে এবং কর্মসূচি ঘোষণা করা হবে।

রাতের বৈঠকে ড. কামাল হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীর, জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফর উল্লাহ চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু, নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরীসহ ঐক্যফ্রন্টের নেতারা।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar