রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৮:২৭ পূর্বাহ্ন

ইশতেহার দেবে জাতীয় ঐক্যফ্রন্ট সোমবার

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :  আগামী সোমবার বেলা ১১টায় হোটেল পূর্বাণীতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট। জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান সমন্বয়কারী মোস্তফা মহসিন মিন্টু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঐক্যফ্রন্টের দলগুলোর দেয়া ইশতেহারের সমন্বয়ে অভিন্ন একটি ইশতেহার তৈরি করা হয়েছে। ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে ঐক্যফ্রন্টের সিনিয়র নেতারা উপস্থিত থাকবেন।

ইশতেহার তৈরির জন্য ৬ সদস্যের কমিটি করেছে জাতীয় ঐক্যফ্রন্ট। কমিটিতে বিএনপি থেকে মাহফুজ উল্লাহ, গণফোরাম থেকে আ ও ম শফিক উল্লাহ, নাগরিক ঐক্য থেকে ডা. জাহেদ উর রহমান, জেএসডি থেকে শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, কৃষক শ্রমিক জনতা লীগের অধ্যক্ষ ইকবাল সিদ্দিকী এবং ডা. জাফরুল্লাহ চৌধুরী আছেন।

ঐক্যফ্রন্টের ইশতেহারে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ক্ষমতার ভারসাম্য, দুদকের সংস্কার, সরকারি অর্থায়নে দরিদ্রদের শিক্ষা চিকিৎসা ও বাসস্থান, কৃষিপণ্য উৎপাদনে ভর্তুকি ও ন্যায্য মূল্য নিশ্চিত করা, চাকরিতে প্রবেশের বয়স ৩৫, চাহিদা অনুযায়ী কোটা সংস্কার, পরিবহন ও সেবা খাতগুলো ১৭টি স্টেটভিত্তিক বিকেন্দ্রীকরণ, স্টেট ভিত্তিক সাংবিধানিক কোর্ট ও ‘অপআইন’ রোধ ইত্যাদি বিষয় থাকতে পারে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar