বুধবার, ১৯ মে ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন

ইউ, পি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী আবুল কালাম আজাদ ।

রংপুর প্রতিনিধি:

আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে রংপুর জেলার মিঠাপুকুর থানার ১৭ নং ইমাদপুর ইউনিয়ন পরিষদ থেকে দলীয় নমিনেশন প্রত্যাশী আবুল কালাম আজাদ মাস্টার।

জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার দেশ প্রেম স্বরূপ তাঁর আদর্শের অনুগত একজন সেবক হিসেবে নিজেকে ব্যক্তি স্বার্থের ঊর্ধ্বে রেখে সমাজ সেবায় আত্মনিয়োগ করেছেন অবিচল।

দেশপ্রেম তথা বিভিন্ন সমাজসেবামূলক কর্মকান্ডে নিরলস ভাবে অংশগ্রহন করতে উজ্জীবিত হন মিঠাপুকুরের রুপকার রংপুর -৫ আসনের সাংসদ এইচ,এন,আশিকুর রহমানের জনপ্রিয়তার উচ্ছাস দেখে।

রাশেক রহমানের( সদস্য, উপ- কমিটি বাংলাদেশ আওয়ামীলীগ) বলিষ্ঠ নেতৃত্ব হৃদয়ে লালন করে তার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ইউনিয়নবাসীর দায়িত্বশীল অবিভাবক হওয়ার ইচ্ছা পোষণ করেন।

ছাত্র জীবন থেকেই তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে ৩৪ বছরে এসে পৌছেছেন। ছাত্রলীগ থেকে বাংলাদেশ যুবলীগের সক্রিয় রাজনীতিতে হাতেখড়ি।

বাংলাদেশ আওয়ামীলিগের একজন অকুতোভয়, কর্মীবান্ধব, দুঃসাহসী রাজনৈতিক সৈনিক হিসেবে পরিচয় দিতে নিজেকে অহংকার বোধ করেন। বর্তমানে তিনি ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক পদে থেকে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন।

ইউনিয়নবাসীকে হাতে হাত রেখে, কাঁধে কাঁধ মিলিয়ে সকল ভেদাভেদ, ক্রোধ, হিংসা ভুলে পাড়া, মহল্লা, গ্রাম, ইউনিয়ন উন্নয়নে অবদান রাখার আহ্বান জানান । সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে মাদকমুক্ত, ঝগড়া বিহীন, মামলা বিহীন, শান্তিপূর্ণ সুন্দর ১৭ নং ইমাদপুর মডেল ইউনিয়ন গড়ে তোলার অঙ্গিকার করে আসন্ন নির্বাচনে ইউনিয়নবাসীর নিকট সুবিবেচনা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar