বৃহস্পতিবার, ২৯ জুলাই ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

ইংল্যান্ডের মাটিতে কাপাচ্ছেন ক্রিকেটে কুমিল্লা ওয়ারিয়র্স ক্লাব।

মনির খাঁন স্টাফ রিপোর্টার,
জাতীয় দৈনিক মাতৃভূমির খবর:

আগামী ক্রিকেট মৌসুমে ইংল্যান্ডের লন্ডনে কুমিল্লা ওয়ারিয়র্স শুরু করতে যাচ্ছেন তাদের ক্রিকেট যাত্রা। ইতিমধ্যে কুমিল্লা ওয়ারিয়র্স ২০২০ সালে লাস্টম্যান স্ট্যান্ড ক্রিকেট লীগ এ টাওয়ার হ্যামলেটস্ এ চ্যাম্পিয়ন হওয়ার গৌরবত্ব অর্জন করেন।

ফলশ্রুতিতে ২০২১ সালের মে মাস থেকে ক্লাবটি ন্যাশনাল ক্রিকেট লীগ এর প্ল্যাটিনাম এলিট ডিভিশন এ অংশগ্রহণ করতে যাচ্ছেন। তারই সাথে কুমিল্লা ওয়ারিয়র্স এর হোম গ্রাউন্ড হিসেবে নেওয়া হয় ইংল্যান্ড এর স্বনামধন্য মিডলসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব এর গ্রাউন্ড রেডলেট ক্রিকেট গ্রাউন্ড কে। ক্লাবে দেশীয় খেলোয়াড়দের পাশাপাশি থাকছেন বিদেশী ফার্স্ট ক্লাস অনেক খেলোয়াড়।

দলের অন্যতম খেলোয়াড়দের মধ্যে থাকছেন, মো: আমিনুল ইসলাম সিহান, মারুফ চৌধুরী, আশফাকুর রহমান নোবেল, রাফসান জামান, আশরাফুল ইসলাম জনি, হালিম হোসেইন বিপ্লব, উমের খান, নাভজোত সীধু, অভিষেক ব্যানার্জী, ক্রিস আরুল, জনি আর্মিটেজ, বিভোর ইয়াদব, মনোজ ওসওয়াল, জিজিন, আজহার কায়ানি, ম্যাক্স অসবর্ন, এডি বালার্ড, মারবেন ওয়েস্টফিল্ড এবং কবির টুর। স্পনসর হিসেবে ক্লাবের পাশে থাকছেন, এ আই এস ইন্স্যুরেন্স, ক্রিয়েটিভ স্টার্লিং, পার্কিং কন্ট্রোল, মোযা রেস্টুরেন্ট, ম্যাগনাম পেট্রোলিয়াম এবং সেঞ্চুরি ২১।

তারই সাথে এই বছরের শুরুতে ক্লাবের পরিচালনা কমিটি ঘোষণা করা হয়। যারা হচ্ছেন; মারুফ চৌধুরী (ক্লাব ক্যাপ্টেন এবং ট্রেজারার), রাশেদ জামান (প্রেসিডেন্ট), নাভজোত সিঁধু (সেক্রেটারি), রাফসান জামান (সোশ্যাল মিডিয়া সেক্রেটারি), আশফাকুর রহমান নোবেল (টীম ম্যানেজার), আশরাফুল ইসলাম জনি (ফিক্সার ম্যানেজার), উমের খান (ডিস্সিপ্লিনারী অফিসার), জয়নাল আবেদীন দিপু (ক্লাব মেডিক্স)।

ক্লাবের অগ্রগতি নিয়ে কুমিল্লা ওয়ারিয়র্স এর প্রতিষ্টাতা কুমিল্লার ছেলে মো: আমিনুল ইসলাম সিহান বলেন, অতি অল্প সময়ে এত টুকু এগিয়ে যাবো কখনো ভাবি নি। প্রথমত আমি ধন্যবাদ জানাই সমস্ত ক্লাব মেম্বার, খেলোয়াড় এবং স্পনসরদের কে। তাদের সবার সাহায্য সহযোগিতা ছাড়া এতটুকু আগানো একটু কষ্টের হতো। বিশেষ ভাবে আমি ধন্যবাদ জানাতে চাই কুমিল্লা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি ভাই কে। যার অনুপ্রেরণা এবং আস্থায় আমার সাহস পেয়েছি এত দূর আগানোর । আশা করি কুমিল্লাবাসীর দুয়া এবং ভালোবাসা নিয়ে আপ্রাণ চেষ্টা করে যাবো কুমিল্লার ক্রিকেট কে বিদেশের মাটি তে প্রস্ফুটিত করার। তারই সাথে চেষ্টা করে যাবো বিদেশের মাটি তে কুমিল্লাবাসীর মধ্যে একাত্মবোধ সৃষ্টি করার।

ক্লাব ক্যাপ্টেন মারুফ চৌধুরী বলেন, আমাদের ক্লাব এ যেসব খেলোয়াড় আছে সবাই অনেক অভিজ্ঞতা সম্পন্ন এবং অনেক বছর ধরেই সবাই বিভিন্ন লীগে ভালো পারফরমেন্স করে আসছেন। আশা করি একই ভাবে সবাই কুমিল্লা ওয়ারিয়র্স এর জন্য তাদের বেস্ট পারফরমেন্স দিবে। তাহলেই আমরা ভালো কোনো ফলাফল পাবো ইনশাল্লাহ। প্রাক্তন ইংল্যান্ড জাতীয় দলের খেলোয়াড় হিসেবে এবং সেই অভিজ্ঞতা থেকে চেষ্টা করে যাবো ক্লাব এবং ক্লাবের খেলোয়াড়দের ভালো কিছু উপহার দেওয়ার।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar