বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৬:৪২ পূর্বাহ্ন

আ.লীগের মনোনয়ন ফরম কিনবেন মাশরাফি-সাকিব!

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :  বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ওডিআই টিমের ক্যাপ্টেন মাশরাফি বিন মুর্তজা এবং টি-টোয়েন্টি ও টেস্ট দলের অধিনায়ক সাবিক আল হাসান আওয়ামী লীগ থেকে মনোনয়ন ফরম তুলবেন বলে দলীয় সূত্রে জানা গেছে। আজ শনিবার বেলা ১২টার দিকে আওয়ামী লীগের দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, আগামীকাল রবিবার সকাল সাড়ে দশটার দিকে মাশরাফি ও সাকিব  মনোনয়ন ফরম কিনতে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির কার্যালয়ে আসবেন। তারা ওবায়দুল কাদেরকে ফোন করেছিলেন। এ ব্যাপারে ওবায়দুল কাদেরের সঙ্গে আজ তাদের কথা হয়েছে।

ওবায়দুল কাদেরের দপ্তর সড়ক পরিবহন মন্ত্রণালয়ের জ্যেষ্ঠ জনসংযোগ কর্মকর্তা আবু নাছের বলেন, বেলা ১২টার সময় সাকিব, মাশরাফি স্যারকে ফোন করেছেন, তারা আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করার জন্য আগামীকাল আসছেন।

মাশরাফি ও সাবিকের ভোটে অংশ নেয়ার বিষয়টি গত ২৯ মে প্রকাশ করেন পরিকল্পনা মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

যদিও ওয়ানডে বিশ্বকাপের প্রস্তুতির মুহূর্তে রাজনীতিতে নেমে ভোটে দাঁড়ানো নিয়ে নানা কথা উঠার পর দুই দিন পর ওবায়দুল কাদের জানান বিষয়টি এখনও আলোচনার পর্যায়ে আছে। তবে তিনি সে সময় এটিও জানান, এবার আওয়ামী লীগের প্রার্থী তালিকায় চমক থাকবে।

কাদের সেদিন বলেন, পৃথিবীর সব দেশেই সেলিব্রেটিদের মনোনয়ন দেওয়া হয়। তাদেরও একটা আকাঙ্ক্ষা থাকে; তারা দেশের জন্য সম্মান এনেছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar