রবিবার, ১৬ মে ২০২১, ০৩:৫০ অপরাহ্ন

আয়ারল্যান্ড-বাংলাদেশ ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ

স্পোর্টস ডেস্ক :  আগামী বছরের মে মাসে ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের সূচি প্রকাশ করেছে আয়ারল্যান্ড। অতিথিদের বিপক্ষে একটি টি-টোয়েন্টি সিরিজ খেলার কথাও বলা হয়েছে ক্রিকেট আয়ারল্যান্ডের ওয়েবসাইটে। তবে সূচি চূড়ান্ত করা হয়নি।

আরো পড়ুন: আবারও আসছে শৈত্যপ্রবাহ

ক্রিকেট আয়ারল্যান্ডের ওয়েবসাইটে জানানো হয়েছে, তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচটি হবে ১৪ মে। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ হবে যথাক্রমে ১৬ ও ১৯ মে। তিনটি ম্যাচই অনুষ্ঠিত হবে স্টরমন্টে।

প্রসঙ্গত, বাংলাদেশ দলের আয়ারল্যান্ড সফরে একটি টেস্ট খেলার কথা ছিল। কিন্তু আর্থিক সমস্যার কারণে সেটি বাতিলের ঘোষণা দিয়েছে ক্রিকেট আয়ারল্যান্ড। এর পরিবর্তে বাংলাদেশের সঙ্গে চার ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ খেলতে চায় তারা।

চারটি ম্যাচই অনুষ্ঠিত হবে ইংল্যান্ডে। কারণ এই সময়ে নিজেদের আন্তর্জাতিক ভেন্যুগুলোর মান উন্নতি ও সংস্কার করবে আয়ারল্যান্ড। তাই টি-টোয়েন্টি সিরিজের সূচি চূড়ান্ত করা হয়নি। তবে মে মাসের শেষ দুই সপ্তাহে এই সিরিজটি মাঠে গড়াবে।

নতুন বছরে বাংলাদেশ ছাড়াও ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ ও তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে আয়ারল্যান্ড। অক্টোবরে টি- টোয়েন্টি বিশ্বকাপের আগে পাকিস্তানের বিপক্ষে খেলবে দুই ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar