বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০২:০০ অপরাহ্ন

আসামিকে গ্রেপ্তার করে নেওয়ার পথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত

মামলার আসামিকে গ্রেপ্তার করে নেওয়ার সময় টাঙ্গাইলের মির্জাপুরে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নাজমুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের বাগজান গ্রামের মোশারফ হোসেনের ছেলে। আজ বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায় নাজমুলের নামে মির্জাপুর থানায় মাদক, ছিনতাই, ডাকাতিসহ ১২টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, গতকাল বুধবার গভীর রাতে একটি মামলার পরোয়ানাভুক্ত আসামি নাজমুলকে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ মির্জাপুর থানায় নিয়ে আসছিল। পথে ভোররাতে মির্জাপুর বাইপাসের পুষ্টকামুরী চরপাড়া এলাকায় আগে থেকে ওত পেতে থাকা নাজমুলের সহযোগীরা পুলিশের গাড়ির দিকে গুলি ছুড়তে থাকে। পুলিশ আত্মরক্ষার্থে দুটি গুলি ছুড়ে। এ সুযোগে নাজমুল পুলিশের গাড়ি থেকে লাফিয়ে নেমে পালানোর চেষ্টা করলে গোলাগুলির মধ্যে পড়ে যায়। পরে পুলিশ আহত অবস্থায় তাঁকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে। সেখানে তাঁর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের কাশিমপুরে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে নেওয়া হয়। তবে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বন্দুকযুদ্ধের সময় মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) রিপন নাগ, দুই সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম ও বিশ্বজিৎ সাহা, দুই কনস্টেবল সরাফত হোসেন ও আশুতোষ দাস আহত হন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মিজানুল হক জানান, পুলিশ ঘটনাস্থল থেকে দুটি ছোরা, একটি চাকু ও তিনটি গুলির খোসা উদ্ধার করেছেন। এ ঘটনায় গাজীপুরের কালিয়াকৈর থানায় মামলা হবে বলে তিনি উল্লেখ করেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar