রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১০:৪৯ পূর্বাহ্ন

আশরাফুন্নেছা মোশারফের মৃত্যুতে শেখ হাসিনার শোক

ফাইল ছবি

মাতৃভূমির খবর রির্পোট :   বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য আশরাফুন্নেছা মোশারফ ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। তিনি তিন ছেলে, চার মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, সাবেক জাতীয় সংসদ সদস্য, বীর মুক্তিযোদ্ধা আশরাফুন্নেছা মোশারফের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী আজ এক শোকবার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে আশরাফুন্নেছা মোশাররফের মৃত্যুতে গভীর শোক ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগের সভাতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এছাড়া মহিলা লীগের সভাপতি শাফিয়া খানম ও সাধারণ সম্পাদক মাহমুদা বেগমও শোক জানিয়েছেন।

উল্লেখ্য, আশরাফুন্নেসা মোশাররফ মিরপুর-মোহাম্মদপুর-তেজগাঁও ও ধানমন্ডি উত্তর এলাকার সংসদ সদস্য ছিলেন। তিনি এম সি এ স্বাধীনতা পদকপ্রাপ্ত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা সংগঠক মরহুম ডাক্তার মোশাররফ হোসেনের স্ত্রী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar