শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৮:১০ অপরাহ্ন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

মাতৃভূমির খবর ডেস্কঃ  আল-আরাফাহ্ ইসলামী ব্যাংকের বার্ষিক ব্যবসা উন্নয়ন সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার রাজধানীর একটি হোটেলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ব্যাংকের পরিচালক পর্ষদের চেয়ারম্যান আলহাজ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আব্দুস সালাম, হাফেজ মো. এনায়েত উল্লাহ্, মো. লিয়াকত আলী চৌধুরী, মো. আমির উদ্দিন পিপিএম, নাজমুল আহসান খালেদ, আব্দুল মালেক মোল্লা, মো. হারুন-অর-রশীদ খান, মো. আনোয়ার হোসেন, ইঞ্জি. খন্দকার মেসবাহ্ উদ্দিন আহমেদ, আহামেদুল হক, খালিদ রহিম এবং এম. কামালউদ্দিন চৌধুরী।

এছাড়া ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক মো. ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক, এস এম জাফরসহ শীর্ষ নির্বাহী এবং ব্যাংকের ১৬৮টি শাখার ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, অনিরীক্ষিত তথ্য অনুযায়ী ২০১৮ সাল শেষে ব্যাংকের মোট আমানতের পরিমান দাঁড়িয়েছে ২৮,৪৮৫ কোটি টাকা। এ সময় ব্যাংকের বিনিয়োগ হয়েছে ২৬,৫১৩ কোটি টাকা। এছাড়া আমদানী ও রপ্তানির পরিমান ছিলো যথাক্রমে ১৬,৮৫৭ কোটি এবং ১১,৪৪৮ কোটি টাকা। শ্রেণিকৃত বিনিয়োগের ক্ষেত্রে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক যথেষ্ট দৃঢ় অবস্থানে রয়েছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar