বুধবার, ১৯ মে ২০২১, ১২:০৩ পূর্বাহ্ন

আ’লীগ নেতা মিজানুর রহমানের উদ্যোগে রমজান ও ঈদ সামগ্রী বিতরণ

আমিনুল ইসলাম আল-আমিন :
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাদুল্লাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ মিজানুর রহমানের উদ্যোগে দুস্থ ও অসহায়দের মাঝে পবিত্র রমজান ও পবিত্র ঈদুল ফিতর এর খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে গোপাল কান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে ত্রাণ বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল।
উপজেলা আ’লীগের সদস্য মো. রফিকুল ইসলাম মাস্টারের সভাপতিত্বে ও সাদুল্লাপুর ইউনিয়ন আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিল্লাল মেম্বারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিন চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম জমাদার, কেন্দ্রীয় আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক উপকমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সাদুল্লাপুর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী এবং বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ মিজানুর রহমান প্রমুখ। আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা টিপু খান, যুবলীগ নেতা শিপলু মেম্বার, রফিকুল ইসলাম’সহ দলীয় নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, করোনাকালীন সময়ে যারা দুস্থ মানুষের পাশে দাড়ান তারাই প্রকৃত জনদরদী। প্রধানমন্ত্রী শেখ হাসিনাও একজন জনদরদী নেত্রী। তিনি বার বার অসহায় মানুষের পাশে দাড়াচ্ছেন। এমনিভাবে স্থানীয় পর্যায়ে যারা বিত্তবান আছেন হাজী মিজানুর রহমানের মত, তারা যদি যার যার সাধ্যমত গরীব মানুষের পাশে দাড়ান তাহলে মানুষের উপকার হবে। তিনি সরকারের উন্নয়ন তুলে ধরেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar