মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৭ পূর্বাহ্ন

আলিয়ার আলোকচিত্রী রণবীর!

বি টাউনের বর্তমান আলোচনার নাম আলিয়া-রণবীর। আজ এই তো, কাল সেই। প্রতিনিয়ত এই তারকা যুগল খবরের শিরোনাম হচ্ছেন। ‘ডার্ক হর্স’ রণবীর কিছু খোলাসা করছেন না। তবে আলিয়া কিন্তু কোনো রাখঢাকে নেই। সামাজিক যোগাযোগমাধ্যমে মিস ভাটের নিত্যদিনের আপডেট অন্তত সে ইঙ্গিতই দিচ্ছে।

এবার আলিয়া যে আপডেট দিলেন, তাতে মনে হয় তিনি তাঁর প্রেমিককে একেবারে নিজের ফটোগ্রাফার বানিয়ে ফেলেছেন।

কয়েক দিন ধরে আলিয়া সামাজিক যোগাযোগমাধ্যমে যেসব ছবি পোস্ট দিচ্ছেন, তার বেশির ভাগের ক্যাপশন কিছুটা রোমাঞ্চকর। আবার আছে খানিকটা ভালোবাসা কিংবা স্বস্তির মেলবন্ধন। ছবিগুলো দেখলেই একটা সন্দেহ দানা বাঁধে। ছবিগুলো কে তুলে দিয়েছেন, তা নিয়ে রণবীর-আলিয়ার ভক্তদের মধ্যে প্রশ্ন উঠতেই পারে। তবে কি এসব ছবির কারিগর…

ভক্তদের চাপা সন্দেহ দূর করতেই কিনা কে জানে স্বয়ং আলিয়া জানান দিলেন তাঁর ছবির কারিগরের নাম। হ্যাঁ, সন্দেহ সত্য। রণবীরই এখন আলিয়ার আলোকচিত্রী। আর এসব ছবিতে মিস ভাটের সব কৃতজ্ঞতা রণবীরকেই।

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে সবচেয়ে প্রিয় বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন আলিয়া। ছবিতে জানালার দিকে ফিরে শহর দেখছেন দুই বন্ধু। আর ক্যাপশনে মিস ভাট লিখেছেন: ‘ফটো ক্রেডিট—আর কে’। অর্থাৎ রণবীর কাপুর।এর আগে পর্দায় রণবীরকে ফটোগ্রাফারের ভূমিকায় দেখা গেছে। এবার ব্যক্তিজীবনেই ফটোগ্রাফারের চরিত্র নিতে হচ্ছে সঞ্জুখ্যাত এই তারকাকে।

‘ওয়েক আপ সিড’ সিনেমায় একজন ফটোগ্রাফারের ভূমিকায় অভিনয় করেছিলেন রণবীর। ছবিতে জীবন সম্পর্কে হতাশ রণবীরের চলার পথ বদলে দেয় শখের ক্যামেরা। একটি ম্যাগাজিনের ফটোগ্রাফার হিসেবে কাজ করে বেশ খ্যাতি অর্জন করেন তিনি।

বর্তমানে বুলগেরিয়ায় অবস্থান করছেন আলিয়া ও রণবীর জুটি। হালের আলোচিত এই তারকা যুগলের সময় যে সেখানে খোশমেজাজে কাটছে, তা বলার অপেক্ষা রাখে না। বুলগেরিয়ায় ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে ব্যস্ত মিস্টার কাপুর ও মিস ভাট আনন্দে ভাসছেন নিঃসন্দেহে।

‘ব্রহ্মাস্ত্র’ পরিচালনা করছেন অয়ন মুখোপাধ্যায়। রণবীর-আলিয়া ছাড়াও ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন ও নাগার্জুনের মতো খ্যাতিমান অভিনয়শিল্পীকে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar