রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:২৫ পূর্বাহ্ন

আলহাজ ছানোয়ার হোসেন বাদশার গণসংযোগ

সরিষাবাড়ী প্রতিনিধি :একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৪ (সরিষাবাড়ী) আসন থেকে আওয়ামী লীগ থেকে মনোনয়নপ্রত্যাশী সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ ছানোয়ার হোসেন বাদশা আওয়ামী লীগের নৌকা প্রতীকের পক্ষে জনমত গঠনে এলাকায় গনসংযোগ ও প্রচারণা অব্যাহত রেখেছেন।

আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশাহ সোমবার বিকেলে সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের বিভিন্ন স্থানে জনসংযোগ করেন। তিনি নেতা-কর্মীদের সাথে নিয়ে ডোয়াইল ইউনিয়নের মাজালিয়া বাজার, দিয়ার হাটখোলা বাজার ও চরবালিয়া বাজার এলাকায় স্থানীয় আওয়ামী লীগ নেতা-কর্মী ও সাধারণ ভোটার জনতার সাথে কুশল বিনিময় করেন।

এ সময় তিনি আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ পরিচালনায় সাফল্য ও উন্নয়নের প্রচারপত্র বিলি করেন। তিনি ভোটার জনতার সাথে আসছে জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়নপ্রত্যাশী হিসেবে কুশল বিনিময় করেন এবং নৌকায় ভোট প্রার্থনা করেন।

আওয়ামী লীগ নেতা ছানোয়ার হোসেন বাদশার এই নির্বাচনী গনসংযোগের সময় উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল গণি, পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ও যুব ও ক্রীড়া সম্পাদক আফজাল হোসেন, মহাদান ইউনিয়ন আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক এনামুল কবীর বাবলু, ডোয়াইল ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক কামাল হোসেনসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও অন্যান্য সংগঠনের নেতা-কর্মীরা তার সাথে ছিলেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar