বুধবার, ২৩ জুন ২০২১, ০৯:০০ পূর্বাহ্ন

আরএমপির চন্দ্রিমা থানার সিরাজুম মনির শ্রেষ্ঠ ওসি নির্বাচিত

সানোয়ার আরিফ রাজশাহীঃ
রাজশাহী নগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুম মনির’কে আরএমপির মাসিক অপরাধ সভায় কাজের অগ্রগতি পর্যালোচনা করে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত করা হয়েছে।

২৩ মে রবিবার মাসিক অপরাধ সভায় তাঁকে “শ্রেষ্ঠ অফিসার ইন চার্জ” ঘোষনা করেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: আবু কালাম সিদ্দিক। এ সময় তাঁর হাতে ক্রেস্ট ও সার্টিফিকেট তুলে দেন আরএমপি কমিশনার। পেশাগত কাজে দূর্দান্ত কর্ম দক্ষতার কারনে তাঁকে এ সম্মাননা প্রদান করা হয়।

তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার সদর উপজেলার মো: শুকুর উদ্দিনের ছেলে। তিনি বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনাল, মিরপুর, ঢাকা ক্যান্টনমেন্ট থেকে শিক্ষা জীবন শেষ করে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ব্যক্তিগত জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের বাবা, সদা হাস্যোজ্জ্বল, মিশুক ও ন্যায় পরায়ন। তিনি পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করেন এবং যথাসাধ্য গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেন বলেও জানা যায়।

উল্লেখ্য, তিনি আরএমপি’র চন্দ্রিমা থানায় যোগদানের পর থেকেই আরএমপি কমিশনারের নির্দেশে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজ ও জঙ্গিবাদের বিরুদ্ধে কঠোর ভূমিকা পালন করে আসছেন।

এ সফলতা ও সম্মাননা প্রাপ্তিতে তিনি আনন্দিত। সামজিক যোগাযোগ মাধ্যমের এক বার্তায় তিনি আরএমপি কমিশনার মো: আবু কালাম সিদ্দিক, বোয়ালিয়া ডিভিশনের উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার তৌহিদুল আরিফ এবং রাজপাড়া জোনের সহকারী পুলিশ কমিশশনার উদয় কুমার সাহা সহ চন্দ্রিমা থানার সকল অফিসার ও ফোর্সকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar