শুক্রবার, ২৩ এপ্রিল ২০২১, ০১:১৮ অপরাহ্ন

ভোট আমাকেই দেবেন, শুধু নাম থাকবে ‘আমার মেয়ে’ শিরীনের: শেখ হাসিনা

মাতৃভূমির খবর ডেস্ক :  স্পিকার শিরীন শারমিন চৌধুরীকে নিজের মেয়ে উল্লেখ করে রংপুরের পীরগঞ্জে নির্বাচনী জনসভায় তার জন্য ভোট চাইলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ রোববার বিকেলে পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন শেখ হাসিনা।

শেখ হাসিনা বলেন, আমি আমার মেয়ে শিরীন শারমিন চৌধুরীকে আপনাদের হাতে তুলে দিয়ে গেলাম। পীরগঞ্জে আপনারা আমাকেই ভোট দেবেন। শুধু ব্যালটে শিরীন শারমিন চৌধুরীর নাম থাকবে।

এরপর প্রধানমন্ত্রী রংপুরের আওয়ামী লীগের প্রার্থীদের পরিচয় করিয়ে দেন এবং নৌকা মার্কায় ভোট দেওয়ার আহ্বান জানান। এ সময় শিরীন শারমিন চৌধুরীর হাত উঁচু করে ধরে তিনি বলেন, এই যে আমার মেয়েকে আপনাদের সামনে তুলে দিচ্ছি। শিরীন নির্বাচিত হলে তাকে আমরা আবারও স্পিকার করতে পারব।

তিনি বলেন, পীরগঞ্জের ব্যাপক উন্নয়ন এরই মধ্যে আমরা করেছি। পীরগঞ্জের আরও উন্নয়নের জন্য আমি একটা মাস্টার প্ল্যান করতে বলেছি। আজকে আমার করা ব্রিজের ওপর দিয়ে এখান থেকে আমি দিনাজপুর যাব।

খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতি ইঙ্গিত করে শেখ হাসিনা বলেন, যারা দুর্নীতির দায়ে সাজা নিয়ে জেলে আছে, পলাতক আছে, তাদের হাতে ক্ষমতা গেলে দেশের কোনো কাজ হবে না, উন্নয়ন হবে না। কাজেই তাদের থেকে সাবধান থাকবেন।

এর আগে সকালে রংপুরের তারাগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar