রবিবার, ২৪ জানুয়ারী ২০২১, ১২:০৫ পূর্বাহ্ন

আমাদের মানবিক মানুষ হতে হবে — যুগ্ন সচিব শাহানা সারমিন!!

মোঃ ছায়েদ হোসেন, রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধিঃ
আমরা সবাই মানুষ, কিন্তু ক’জন মানবিক? আমাদের মানবিক মানুষ হতে হবে। মানবিক মানুষ হতে হলে শিক্ষার বিকল্প নেই। সুশিক্ষায় শিক্ষিত হয়ে সাধারণ মানুষদের দ্বারে দ্বারে সেবা পৌঁছে দিতে হবে। আজকে আমরা উচ্চাসনে বসে আছি, কারন আমরা বীর মুক্তিযোদ্ধাদের রক্ত, ত্যাগ ও ইজ্জতের বিনিময়ে অর্জিত স্বাধীন বাংলাদেশের নাগরিক। ১৯৭১ইং সনে এ দেশ স্বাধীন না হলে আমরা ওসি, পুলিশ সুপার, ডিসি বা সচিব হতে পারতাম না, স্বাধীনভাবে কথা বলতে পারতাম না।
মুক্তিযোদ্ধা মন্ত্রানালয়ের যুগ্ন সচিব শাহানা সারমিন আজ বৃহস্পতিবার দুপুরে লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা সাইফুর’স শাখার উদ্যোগে স্থানীয় একটি মিলনায়তনে প্রাথমিক শিক্ষকদের সংবর্ধণা, করোনাযোদ্ধা ও বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্ত্যেবে এসব কথা বলেন।
রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক হারুন অর রশিদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তাপ্তি চাকমা, সিনিয়র কনসালটেন্ট ডাঃ আসাদুর রহমান, রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আলাউদ্দিন দেওয়ান, রামগঞ্জ পৌরসভার সাবেক মেয়র বেলাল আহম্মেদ, সোনালী ব্যাংকের সাবেক ব্যবস্থাপক ও বীর মুক্তিযোদ্ধা মোঃ গোলাম নবী, পদ্মা জেনারেল হসপিটালের চেয়ারম্যান ডাঃ হুমায়ুন কবীর, রামগঞ্জ বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোঃ আকবর হোসেন ও রামগঞ্জ ব্লাড ডোনার’স ক্লাবের সভাপতি ও দৈনিক দেশ রূপান্তর পত্রিকার লক্ষ্মীপুর প্রতিনিধি মোঃ ফারুক হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন, রামগঞ্জ মডেল বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যাপক দেলোয়ার হোসেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar