শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৩:৪১ পূর্বাহ্ন

আমরা দাঁড়াতে পারছি না, আমরা এজেন্ট দিতে পারছি না

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্কঃ  বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দেশের বিভিন্ন স্থান থেকে আমাকে সমর্থকরা ফোন দিয়ে বলছেন, আমরা দাঁড়াতে পারছি না, আমরা এজেন্ট দিতে পারছি না। সারা দেশে  ভয়-ভীতি, ত্রাস বিরাজ করছে। দুর্ভাগ্যজনকভাবে যে নির্বাচন হওয়ার কথা ছিল একটা উৎসবের মধ্য দিয়ে, সেটা এখন হচ্ছে ভীতি ও ত্রাসের মধ্য দিয়ে।

আইনশৃঙ্খলা বাহিনী নিরপেক্ষভাবে কাজ করছে কি না এ প্রশ্নের জবাবে বিএনপি মহাসচিব বলেন, যে প্রশাসন দাঁড়িয়ে আছে আইনশৃঙ্খলা বাহিনী তারাই মনে হয় যেন আজ প্রতিপক্ষ হয়ে দাঁড়িয়েছে। আজ শনিবার দুপুরে ঠাকুরগাঁওয়ে আইনজীবী সমিতির সামনে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিভিন্ন জায়গায় আমাদের পোলিং এজেন্টরা গ্রেপ্তার হয়ে গেছেন। অনেকে আবার ভয়ে রাজি হচ্ছেন না। ভোটে থাকা না থাকা নিয়ে বিএনপির কোনো বিরোধ নেই। সরকার নানা বিভ্রান্তি ছড়াচ্ছে।

তিনি বলেন, রিটার্নিং অফিসারের কাছে আমি কোনো অভিযোগ করতে আসিনি। একজন প্রার্থী হিসেবে আমি রিটার্নিং অফিসারের কাছে এসেছি। আমি তাকে অনুরোধ করেছি, ঠাকুরগাঁওয়ে যেন ফ্রি ফেয়ার ইলেকশন হয়। কেউ যেন ইন্টিমেডেট না হয়। ভোটাররা যেন মন খুলে ভোট দিতে আসতে পারে সে ধরনের অবস্থা তৈরি করতে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar