শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১০:৪৪ অপরাহ্ন

আমজাদ হোসেনের চিকিৎসায় ৪২ লাখ টাকা দিলেন প্রধানমন্ত্রী

ছবি : সংগৃহীত

বিনোদন ডেস্ক :   রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে লাইফ সাপোর্টে আছেন বরেণ্য চলচ্চিত্রকার, গীতিকার ও লেখক আমজাদ হোসেন। তার উন্নত চিকিৎসার খরচ বাবদ ২০ লাখ টাকা এবং বিদেশ নিয়ে যেতে এয়ার অ্যাম্বুলেন্সের ভাড়া বাবদ ২২ লাখ টাকা প্রদান করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিষয়টি নিশ্চিত করেছেন আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান। গতকাল রবিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী তার কার্যালয়ে ডেকে সোহেল আরমানের হাতে ৪২ লাখ টাকার চেক তুলে দেন। এসময় সোহেল আরমানেরর সাথে আরও উপস্থিত ছিলেন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক ও নির্মাতা এস এ হক অলিক।

সোহেল আরমান বলেন, প্রধানমন্ত্রী বলেছিলেন বাবার চিকিৎসা সব দায়িত্ব নেবেন। তিনি কথা রেখেছেন। উন্নত চিকিৎসার জন্য বাবাকে ব্যাংককে নেয়া হবে। সেজন্য প্রধানমন্ত্রী এয়ার অ্যাম্বুলেন্স ও চিকিৎসার খরচ বাবদ মোট ৪২ লাখ টাকা প্রদান করেছেন। এরজন্য তাঁর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। এরমাধ্যমে বাবাকে যে সম্মান দেয়া হলো, তা আজীবন স্মরণ রাখবো।

প্রসঙ্গত, রাজধানীর তেজগাঁওয়ের ইমপালস হাসপাতালে আইসিইউতে লাইফ সাপোর্টে আছেন খ্যাতিমান নির্মাতা আমজাদ হোসেন। গত ১৮ নভেম্বর সকালে নিজ বাসায় ঘুমের মধ্যে তার স্ট্রোক হয়। এরপর তাকে দ্রুত নেওয়া হয় রাজধানীর আয়েশা মেমোরিয়াল হাসপাতালে। উন্নত চিকিৎসার জন্য পরবর্তীতে তাকে ইমপালস হাসপাতালে ভর্তি করা হয়। তার চিকিৎসার তত্ত্বাবধান করছেন হাসপাতালের নিউরোলজি বিভাগের চিকিৎসক মহিউদ্দিন।

৭৬ বছর বয়সী আমজাদ হোসেন একাধারে চলচ্চিত্র পরিচালক, প্রযোজক, গল্পকার, অভিনেতা, গীতিকার ও সাহিত্যিক হিসেবে পরিচিত। দীর্ঘ বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি ‘ভাত দে’, ‘গোলাপী এখন ট্রেনে’, ‘সুন্দরী’, ‘দুই পয়সার আলতা’, ‘জন্ম থেকে জ্বলছি’র মতো অসংখ্য কালজয়ী সিনেমা নির্মাণ করেছেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar