বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

আজ আবারোও সংলাপ চেয়ে প্রধানমন্ত্রীকে চিঠি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক :  ছোট পরিসরে আবারও সংলাপ চেয়ে আজ রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে চিঠি দেবে জাতীয় ঐক্যফ্রন্ট। শনিবার রাতে মতিঝিলে ড. কামাল হোসেনের চেম্বারে বৈঠক শেষে এই সিদ্ধান্তের কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

ফখরুল বলেন, রোববার সকালে এই চিঠি দেওয়া হবে। আমরা আশা করব ভবিষ্যতে সংলাপের ক্ষেত্রে একটি ক্ষুদ্র পরিসরে আলোচনা হবে। বর্তমান রাজনৈতিক সংকটকে সমাধানের লক্ষ্যে এ বিষয়গুলো বিবেচনা করা হবে। নির্বাচন কমিশনের চিঠি বিষয়টিও এই চিঠিতে উল্লেখ থাকবে।

ড. কামালের সভাপতিত্বে ঐক্যফ্রন্টের গতকালের স্টিয়ারিং কমিটির বৈঠকে বিএনপির ফখরুল ছাড়াও ড. খন্দকার মোশাররফ হোসেন ও ব্যারিস্টার মওদুদ আহমদ, জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও আবদুল মালেক রতন; গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু ও প্রেসিডিয়াম সদস্য জগলুল হায়দার আফ্রিক, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, জাতীয় ঐক্য প্রক্রিয়ার নেতা সুলতান মোহাম্মদ মনসুর ও ড. আ ব ম মোস্তাফা আমীন প্রমুখ অংশ নেন। গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরীও বৈঠকে উপস্থিত ছিলেন।
নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar