বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১২:৩৭ অপরাহ্ন

আবার ক্ষমতায় এলে দ্বিতীয় পদ্মা সেতু হবে: শেখ হাসিনা

মাতৃভূমির খবর ডেস্ক :  আর অন্ধকারে ফেরা নয়, দেশের আলোর যাত্রা অব্যাহত রাখতে ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। গতকাল বৃহস্পতিবার সকাল থেকে রাত অবধি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকা পর্যন্ত পথে পথে নির্বাচনী জনসভায় তিনি এ আহ্বান জানান। সড়কপথে গ্রামের বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে যাত্রা শুরু করে সরকারি বাসভবন গণভবনে পৌঁছা পর্যন্ত ৭টি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। এ সময় প্রধানমন্ত্রীর সঙ্গে তার ছোট বোন শেখ রেহানাসহ আওয়ামী লীগের কেন্দ্রীয় এবং সংশ্লিষ্ট জেলার নেতারা উপস্থিত ছিলেন।

শেখ হাসিনা বলেন, পদ্মা সেতু নিয়ে আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনা হয়েছিল। আমি চ্যালেঞ্জ দিয়েছিলাম। আল্লাহর রহমতে তারা সেই অভিযোগ প্রমাণ করতে পারেনি। আজ আমরা নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ করছি। আগামীতে আওয়ামী লীগ ক্ষমতায় না এলে পদ্মা সেতুর কাজ বন্ধ হয়ে যেতে পারে। আমরা চাই না এই সেতুর কাজ বন্ধ হোক, চলমান উন্নয়নের কাজ বন্ধ হোক।

তিনি বলেন, আবার যদি ক্ষমতায় আসি, পদ্মা সেতু নির্মাণ হওয়ার পর প্রয়োজন হলে দ্বিতীয় পদ্মা সেতু অবশ্যই আমরা করে দেব। কিন্তু নির্মাণাধীন সেতুটির কাজ আগে শেষ করতে হবে। এর কাজ হয়ে গেলে পরে আমরা দ্বিতীয় পদ্মা সেতু নির্মাণ করব।

তিনি আরও বলেন, উন্নয়নের জন্য দাবিও করা লাগে না, বলাও লাগে না। আওয়ামী লীগ জানে, কীভাবে আপনাদের উন্নতি করতে হয়। অনেক কিছু করে দিয়েছি, আপনারা কোনো দিন দাবিও করেননি। জাতির পিতা এই দেশ স্বাধীন করেছিলেন। তাই দেশের উন্নয়নকে আমরা কর্তব্য হিসেবে নিয়েছি।

এ সময় প্রধানমন্ত্রী স্থানীয় সংসদ সদস্য প্রার্থীকে পরিচয় করিয়ে দিয়ে নৌকার পক্ষে রাজবাড়ীবাসীর ভোট চান। এর আগে ফরিদপুর-৪ আসনের ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার একটি ভোট অতিমূল্যবান। আগামী নির্বাচনে একটি আসন না পেলে সরকার গঠন করতে না পারি। এ জন্য আপনাদের কাছে আমি ভোট চাই- আপনারা হাত তুলে ওয়াদা করুন।

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar