শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ০১:৩৬ পূর্বাহ্ন

আপনাদের দোয়া চাই, সামনে নির্বাচন : প্রধানমন্ত্রী

মাতৃভূমির খবর ডেস্ক :  আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে দেশের কওমি মাদ্রাসাভিত্তিক আলেম-ওলামা সমাজের কাছে দোয়া চেয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে কওমি মাদ্রাসার আলেমদের শোকরানা মাহফিলে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের দোয়া চাই, সামনে নির্বাচন আছে। প্রধানমন্ত্রী তার ২২ মিনিটের বক্তব্যে নিজের, পরিবারের এবং দেশের মানুষের জন্য জন্য দোয়া চান।

তিনি বলেন, আল্লাহ রাব্বুল আলামিন যদি ইচ্ছা করেন নিশ্চয়ই আবার তিনি বাংলাদেশের জনগণের খেদমত করার সুযোগ আমাকে দেবেন। আর আল্লাহ যদি না চান দেবেন না, আমার কোনো আফসোস থাকবে না। আমি সবকিছু আল্লাহ ওপর ছেড়ে দিয়েছি।

এ সময় তিনি হেফাজতে ইসলামী বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফীসহ মাদ্রাসার অন্যান্য শিক্ষকদের উদ্দেশ করে তিনি বলেন, আপনারা এমনভাবে শিক্ষা দেবেন যেন এই মাদ্রাসা থেকে যারা শিক্ষা পায়, যারা মাস্টার্স ডিগ্রি পেলেন তারা যেন দেশ ও জাতির জন্য কাজ করতে পারে।  এ দেশকে যেন আমরা উন্নত করতে পারি।

সন্ত্রাস-জঙ্গিবাদ প্রসঙ্গে শেখ হাসিনা বলেন, যারা সত্যিকার ইসলাম ধর্মে বিশ্বাস করে তারা কখনো সন্ত্রাসী-জঙ্গিবাদী হতে পারে না। আল্লাহ রাব্বুল আলামিন আমাদের অনেক নেয়ামত দিয়েছেন। কাজেই আমরা এই দেশকে গড়ে তুলতে চাই। বাংলাদেশ হবে বিশ্বে উন্নত সমৃদ্ধ দেশ।

 

 

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar