রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০৪:৩২ অপরাহ্ন

আজ গুলশানে জনসভায় বক্তব্য রাখবেন শেখ হাসিনা

ফাইল ছবি

মাতৃভূমির খবর ডেস্ক :  রাজধানীর গুলশানে নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আজ শুক্রবার গুলশানে দলীয় নির্বাচনি প্রচারণার অংশ হিসেবে জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ দুপুর ২টায় রাজধানীর গুলশান-২ নম্বর ইয়ুথ ক্লাব মাঠে আওয়ামী লীগের উদ্যোগে নির্বাচনি জনসভা অনুষ্ঠিত হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

জনসভায় আরও উপস্থিত থাকবেন আওয়ামী লীগের জাতীয় ও ঢাকা মহানগর (উত্তর ও দক্ষিণ) আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং রাজধানীর নির্বাচনী এলাকাসমূহের আওয়ামী লীগ ও মহাজোট মনোনীত প্রার্থীগণ।

জনসভাকে সফল করার জন্য দলের সকলের প্রতি আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়েছে, আগামীকাল (২২ ডিসেম্বর)সিলেটে নির্বাচনি জনসভায় ভাষণ দেওয়ার আগে সিলেটে দুটি মাজার জিয়ারত করবেন শেখ হাসিনা।

এছাড়া আগামী ২৩ ডিসেম্বর প্রধানমন্ত্রী রংপুরের পীরগঞ্জ ও তারাগঞ্জে সফর করবেন এবং যোগদান করবেন আওয়ামী লীগের নির্বাচনি জনসভায়। এরপর আগামী ২৪ ডিসেম্বর ঢাকার কামরাঙ্গীরচর এলাকায় নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন তিনি।

১২ ডিসেম্বর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে কোটালীপাড়ার জনসভার মাধ্যমে আনুষ্ঠানিকভাবে একাদশ জাতীয় সংসদের নির্বাচনি প্রচারণা শুরু করেন শেখ হাসিনা। পরদিন ঢাকায় ফেরার পথে তিনি আরও সাতটি স্থানে সমাবেশে বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar