রবিবার, ১৬ মে ২০২১, ০৩:১৩ অপরাহ্ন

আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘের পক্ষ থেকে চিকিৎসা সহায়তা প্রদান

রুবেল আহমেদ, আখাউড়া (ব্রাক্ষণবাড়ীয়া):  আখাউড়া দক্ষিণ ইউনিয়নের এক ঝাক প্রবাসী তরুন মিলে গড়েতুলেছেন আখাউড়া দক্ষিণ ইউনিয়ন প্রবাসী কল্যাণ সংঘ নামে একটি সংগঠন। ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে নিউজিত আছে এই সংঘের সেচ্ছাসেবক যাদের মাধ্যমে এই সংঘ এলাকার অসহায় দরিদ্রের পাশে দাঁড়িয়ে তাদের সাহায্য সহযোগিতা করে প্রতিনিয়ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে।এই সংঘটি এখন এলাকায় অসহায় দরিদ্রের কাছে আসতার প্রতিক হয়ে দাড়িঁয়েছে।এরি ধারাবাহিকতায় গতকাল রোজ বুধবার আখাউড়া দক্ষিণ ইউনিয়নের হীরাপুর গ্রামের জামাল ভুইঁয়ার স্কুল পড়ুয়া ছোট মেয়েটির চিকিৎসার জন্য নগদ অর্থ সহযোগিতা করেন।

এসময় উপস্থিত ছিলেন দেশে ছুটিতে থাকা সংঘের সদস্য বৃন্দ ও অত্র এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।এসময় উপস্থিত স্কুল শিক্ষক সাইফুল ইসলাম মাষ্টার বলেন এই সংগঠনের সদস্যরা প্রবাসে নিজেদের পরিশ্রমের টাকা দিয়ে যে ভাবে এলাকার অসহায় দরিদ্রের সেবা করে যাচ্ছে তা সত্যি প্রসংশনিয় ও মহত্ত্বের কাজ।

ওয়ার্ড মেম্বার রুকনউদ্দিন ভুইঁয়া বলেন এই সংঘের কাজ গুলি আমাদের জন্য অনুকরণীয়। উল্লেখ যে এই সংগঠনটি দীর্ঘ ৩ বছর যাবত অত্র ইউনিয়নে অসহাদের সাহায্য করে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন





সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar