শুক্রবার, ২১ জানুয়ারী ২০২২, ০৩:০৭ অপরাহ্ন

আখাউড়ায় রোভার স্কাউট সদস্যদের উপর সন্ত্রাসী হামলা, আহত ২

রুবেল আহমেদ, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া): ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় শহীদ স্মৃতি সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের সদস্যদের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সন্ত্রাসী হামলায় রোভার স্কাউটসহ গার্লইন রোভার দুইজন গুরুতর আহত হয়েছে। প্রতক্ষ্যদর্শীরা আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করিয়েছে বলে জানা গেছে।

বৃহস্পতিবার (১৬-জানুয়ারি) দুপুরে আখাউড়া শহীদ স্মৃতি সরকারি কলেজের রোভার স্কাউট গ্রুপের উদ্যোগে আয়োজিত ৫ দিনের ফ্রী রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পের ২য় দিনের কার্যক্রম চলাকালীন সময়ে রোভার স্কাউটারদের উপর দুর্বৃত্তরা এ সন্ত্রাসী হামলা চালিয়েছে বলে জানিয়েছে হামলায় আহত রোভাররা।

এ ঘটনায় ব্রাহ্মণবাড়িয়া জেলা রোভার স্কাউটের সহকারী কমিশনার মোঃ আলী আহাদ রতন জানায় সন্ত্রাসী হামলায় গুরুতর আহত ২ জনকে উদ্ধার করে আমি জেলা সদর হাসপাতালে ভর্তি করেছি।

রোভার স্কাউটের লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে মানবসেবা করা আর আমাদের রোভার সদস্যরা এই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছে। এই কাজে হামলা তা কোনভাবেই মেনে নেওয়া যায় না। আমি হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি ও এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

নিউজটি শেয়ার করুন



সর্বস্বত্ব © ২০১৯ মাতৃভূমির খবর কর্তৃক সংরক্ষিত

Design & Developed BY ThemesBazar